সোমবার, নভেম্বর ৩০, ২০২০

কাজিম উদ্দীন প্রধান কে ফুলেল শুভেচছা জানালো শ্রমিকলীগের নেতৃবৃন্দ

 

নারায়ণগঞ্জ কথা : মোঃ কাজিম উদ্দীন প্রধান কে জাতীয় শ্রমিলীগের কেন্দ্রীয় কমিটির আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় নারায়নগন্জের সর্বস্তরের শ্রমজীবী মানুষের পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক মোঃ ওবায়েদুল কাদের, জাতীয় শ্রমিকলীগের সভাপতি ফজলুল হক মন্টু,সাধারণ সম্পাদক কে এম আজম খসরু কে অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং একি সাথে কাজিম উদ্দীন প্রধান কে ফুলেল শুভেচছা জানালো জেলা শ্রমিকলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬ টায় নগরীর জেলা আওয়ামিলীগ কার্য্যলয়ে নারায়নগন্জ জেলা ও মহানগর শ্রমিকলীগের আয়োজনে এ কর্মসূচী পালন করে। এসময় কাজিম বলেন আল্লাহ পাক এর ইচ্ছা না থাকলে এ পদে আসতে পারতাম না, এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে অভিনন্দন জানান। এবং নারায়নগন্জের প্রয়াত নেতা শক্কুর মাহমুদের ইচ্ছা ছিলো,মনে হয় উনি সেটা করে গেছেন।

এ ছারাও নারায়নগন্জের শ্রমিকলীগেরও অবদান রয়েছে। পরিশেষে তিনি বঙ্গবন্ধু সহ তার পরিবারের নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করেন। এছাড়াও আরো বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ কামাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মাইনউদ্দিন আহমেদ বাবুল, সহ সভাপতি মোখলেসুর রহমান, সাহাব উদ্দিন, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান মুন্না, আলমগীর কবির বকুল,জাতীয় যুব শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলার সভাপতি আরিফ হোসেন,সিরাজ রাসেল সহ-সভাপতি,সৈয়দ মোক্তার হোসেন সাধারণ সম্পাদক,গাজী মোঃ লিটন সাংগঠনিক সম্পাদক,ফরিদ হাওলাদার শ্রমিক কল্যন সম্পদক সেন্টু সরকার দপ্তর সম্পদক গাজী মো রাজু ,নারায়ণগঞ্জ জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির,যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মুজিবুর রহমান, অগ্রণী ব্যাংক লিমিটেডের ডিজিএম আমিনুল হক, সোনালী ব্যাংকের মুখলেসুর রহমান, পূবালী ব্যাংকের মোঃ বোরহান, পোস্ট অফিসের মোঃ তাজুল ইসলাম, রূপালী ব্যাংকের মোঃ সোহেল, অগ্রণী ব্যাংকের সাবেক সিবিএএর সভাপতি জনাব মুজিবুর রহমান, অগ্রণী ব্যাংকের সিবিএ এর সভাপতি জনাব নজরুল ইসলাম, কার্যকরী সভাপতি মোঃ মতিউর রহমান মতি, সাধারণ সম্পাদক মোঃ শাহাব উদ্দিন পাঠান,নারায়ণগঞ্জ জেলা মহিলা শ্রমিক লীগ সভাপতি খোদেজা খানম নাসরিন, সাংগঠনিক সম্পাদিকা নিলা আহাম্মেদ নিশি, আয়শা আক্তার,পনির,মুক্ত গার্মেন্ট শ্রমিক ফেডারেশন মহানগর মহিলা সম্পাদিকা রুজিনা আক্তার বিউটি মোজাম্মেল হক,হাসিনা রহমান সিমু সহ নেতাকর্মীবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!