মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

শামীম ওসমানের কাছেই শিখেছি কিভাবে কর্মী মূল্যায়ন করতে হয়- মীর সোহেল আলী

 

স্টাফ রিপোর্টারঃ বঙ্গবন্ধু শতবার্ষিকী উপলক্ষে অসহায় দুস্থদের খাদ্য বিতরন ও আলোচনা সভায় প্রধান অতিথি নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী বলেন, শামীম ওসমানের কাছেই শিখেছি কিভাবে কর্মী মূল্যায়ন করতে হয়। কারন শামীম ওসমান ভাই আমাদের মূল্যায়ন করেছেন। আর তার এই নির্দেশনা আমরা পালন করে থাকি। আমি মাদককে কখনো প্রশ্রয় দেয়নি কখনো দেবোও না। মাদক, ধর্ষন, সন্ত্রাসীদের দায় কোন দল মেনে নিবে না।

১৮ অক্টোবর রবিবার সকাল ১১ টায় এ ত্রান খাদ্য সামগ্রী বিতরনের আয়োজন করা হয়। এ সময় তিনি আরো বলেন বিভিন্ন অনুষ্ঠানে বিয়ে বাড়িতে গিয়ে দেখা যায় অনেকেই ছবি তুলতে চায় কিন্তু ভয় করে কখন কোন মাদক ব্যবসায়ী বা ধর্ষক সন্ত্রাসী দের সাথে ছবি তুলে আমার সাথে ছবি তুলে ফেলে। তাই এখন অনেকটাই ছবি তুলা বাদ দিয়ে দিছি। আরেকটা বিষয় হলো এখন আমরা অনেকেই মানুষকে সম্মান দিতে জানিনা সম্মান করলে কখনো ছোট হয়ে যায়না মানুষ। কাউকে সম্মান দিলে সম্মান পাওয়া যায়। আর আমার এত দূরে আশার মধ্যে সবচেয়ে বেশি অবদান আমার মায়ের। তাই মাকে কখনো কষ্ট দিবেন না।

এ সময় ফতুল্লা থানা যুবলীগের সদস্য নুরুল হক খন্দকার এর আয়োজনে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক চান এর সভাপতিত্বে এবং ফতুল্লা ইউনিয়ন ১,২ ও ৩ নং ওয়ার্ড যুবলীগ নেতা মেহেদী হাসান শাহিন এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদার, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ফতুল্লা থানা যুবলীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান পিন্টু, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান হক, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সাধারন সম্পাদক আব্দুল খালেক মুন্সি, যুবলীগ নেতা নবী হাওলাদার, যুবলীগ নেতা আবদূর রহমান, কুতুবপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ড পুলিশিং কমিটির সভাপতি দ্বীন ইসলাম, যুবলীগ নেতা বিল্লাল সহ ছাত্রলীগ, যুবলীগ সহ বিভিন্ন অংগ সংগঠনের নেত্রীবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!