শনিবার, অক্টোবর ২৪, ২০২০

ফতুল্লার ৯নং ওয়াডে ১২বিট সহ বিভিন্ন বিট পুলিশিং এর আয়োজনে করেন

 

ফতুল্লা প্রতিনিধি মোঃ রবিন : নারায়ণগঞ্জ সদর ফতুল্লা কুতুবপুর ইউনিয়ন ৩নং ওয়াডে বিট পুলিশের নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠানের আয়োজন করা হয়া। ফতুল্লা থানা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও থানা আওয়ামীলীগ নেতা মোঃ মোস্তফা কামাল এর সভাপতিত্বে।

শনিবার (১৭ অক্টোবর)  সকাল ১০ ঘটিকায় নারায়ণগঞ্জ সদর ফতুল্লা কুতুবপুর ইউনিয়ন ৯নং ওয়াড রামারবাগ এলাকিায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন।

প্রধান অতিথির বক্ত্যেবে আসলাম হোসেন বলেন,  এলাকা থেকে কিশোর গ্যাং কিংবা মাদক ব্যবসায়ীদের নির্মূল করতে হবে তাহলে আমাদের মা বোনেরা নিশ্চিন্তে ঘরে ফিরতে পারবে। আপনার ঘরে  সন্তানের নিরাপত্তা ব্যবস্থা আপনাকেই  করতে হবে। ছোট থেকেই লেখা পড়ার পাশাপাশি আচার ব্যবহার ও ভদ্রতা শিখাতে হবে। প্রতিটি ঘর থেকে যদি ভদ্র শিক্ষিত সন্তান বের হয় তাবে দেশে কোন অপরাধী থাকবেনা। ধর্ষণ সহ সকল ধরনের অপরাধ এই সমাজ থেকে নির্মূল হবে। আমরা আশাবাদী অতি শিঘ্রই নারায়ণঞ্জ থেকে সকল অপরাধ দুর হবে। নারায়ণগঞ্জ হবে একটি শান্তির শহর।

এ সময় উপস্থিত ছিলেন, ৯ নং ওয়ার্ডের মেম্বার হান্নানো রফিক রঞ্জু ,৭.৪.৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার আরজুদা বেগম খুকি, আব্দুর রাজ্জাক বিশিষ্ট সমাজ সেবক, ডাক্তার জসীম উদ্দীন, এডভোকেট নাসির সহ প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!