ত্রি – বার্ষিক সম্মেলনে বন্দর ইউনিয়নের কমিটি ঘোষণা করেন : মোঃ কাজিম উদ্দীন প্রধান

 

বন্দর  প্রতিনিধি : জাতীয় শ্রমিক লীগ বন্দর ইউনিয়নের ত্রি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠানের আয়োজন করা হয়া। মোঃ রফিয়ান আহম্মেদ সাধারণ সম্পাদক বন্দর উপজেলা জাতীয় শ্রমিক লীগ এর সভাপতিত্বে ও পরিচালনায় মোঃ মজিবুর রহমানের যুগ্ম সম্পাদক নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেল ৪টায় বন্দরের কুশিয়ারা হাজী আব্দুল মালেক সরকারি প্রথমিক উচ্চ বিদ্যালয় মাঠে এ ত্রি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা জাতীয় শ্রমিকলীগের উপদেষ্টা মোঃ কাজিম উদ্দীন প্রধান।

প্রধান অতিথির বক্তব্যে  মোঃ কাজিম উদ্দীন প্রধান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শ্রমিক বান্ধব তিনি দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নেওয়ার জন্য শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলার জন্য মালিকদের প্রতি আহবান জানিয়ে বলেছে খেয়াল রাখবেন শ্রমিকরা যেনো তাদের অধিকার থেকে বঞ্চিত না হয়,কারন তাদের কঠোর পরিশ্রমে দেশ অনেক দুর এগিয়ে যাবে।

তিনি আরও বলেন, এখানে যারা কমিটি গঠন করবেন মনে রাখবেন বিএনপি-জামাতের কোনো লোক প্রবেশ করতে না পারে, আমরা যাচাই বাছাই করে যদি এধরনের কাউকে পাই তাহলে সেই কমিটি বাতিল করে দেওয়া হবে। কাজিম উদ্দীন বলেন বঙ্গবন্ধু এই শ্রমিকলীগ গঠন করেছেন শ্রমিকদের ভাগ্যের উন্নয়ন নিশ্চিত করতে, আমরা শ্রমিক কাজ করে প্রধানমন্ত্রীর হাত কে শক্তিশালী করবো যাতে করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে পারেন।

আলোচনা সভা শেষে, বন্দর ইউনিয়নের জাতীয় শ্রমিকলীগের সভাপতি সোহানুর রহমান সোহাগ,সাধারন সম্পাদক আসলাম প্রধান, সাংগঠনিক সম্পাদক জামাল মাহমুদ, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ শাকিলের নাম ঘোষনা করেন এবং পরবর্তীতে পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করবেন বলে জানানো হয়।

উদ্বোধক  হিসেবে উপস্থিত ছিলেন,মোজাম্মেল হক, প্রধান বক্তা উপস্থিত ছিলেন, মোঃ কামাল হোসেন ভারপ্রাপ্ত সভাপতি নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ,

বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন,মাইনু উদ্দিন আহম্মেদ বাবুল সাধারণ সম্পাদক জেলা জাতীয় শ্রমিক লীগ,মোঃ আলমগীর কবির বকুল ভারপ্রাপ্ত সভাপতি নারায়ণগঞ্জ মহানগর জাতীয় শ্রমিক লীগ,আব্দুল মান্নান সহ সভাপতি নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ,মোঃ সবুজ সিকদার সাংগঠনিক সম্পাদক নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ, উদ্বোধক মোজাম্মেল হক,মুক্ত গার্মেন্ট শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা সভাপতি মো:জুয়েল প্রধান,মোঃ কাসেম, মোঃ লিটন সভাপতি নারায়ণগঞ্জ ২৩ নং ওয়ার্ড শ্রমিক লীগ,নারায়ণগঞ্জ জেলা জাতীয় যুব শ্রমিক লীগ সাধারণ সম্পাদক মোক্তার হোসেন,রফিকুল ইসলাম,নজরুল ইসলাম,জসিম,নারায়ণগঞ্জ জেলা মহিলা শ্রমিক লীগ সভাপতি খোদেজা খানম নাসরিন, সাংগঠনিক সম্পাদিকা নিলা আহাম্মেদ নিশি, আয়শা আক্তার,পনির,মুক্ত গার্মেন্ট শ্রমিক ফেডারেশন মহানগর মহিলা সম্পাদিকা রুজিনা আক্তার বিউটি সহ প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares