শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

নারায়নগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে ছাত্রলীগের র‍্যালি

 

নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর (৯)( ১)ধারায় ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড বিধান করে মন্ত্রিসভার চূড়ান্ত ফর্সা অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে র‍্যালি করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ।

বুধবার (১৪ অক্টোবর) বিকাল তিন ঘটিকায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের উদ্যোগে বিশাল র‍্যালির আয়োজনে চাষাড়া বালুর মাঠ এলাকা থেকে শুরু করে ২নং গেট আওয়ামী লীগের অফিসে গিয়ে শেষ হয়।

এ সময় ছাত্রলীগের আনন্দ র‍্যালিতে উপস্থিত নারায়নগঞ্জ মহানগর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি হাবিবুর রহমান রিয়াদ বলেন জাতির জনকের কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আবারো প্রমাণ করলো অন্যায়কারীদের শাস্তির ব্যাপারে তিনি অনর ভূমিকা রেখেছেন। তিনি ধর্ষকদের মৃত্যুদণ্ড আইন পাস করেন। তার এই আইনে দেশবাসী ও সর্বস্তরের মানুষ খুবই আনন্দিত। তাই প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাই।

এ সময় র‍্যালিতে আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারন সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেল প্রধান, মহানগরের সাধারন সম্পাদক হাসনাত রহমান বিন্দু, মহানগর ছাত্রলীগ নেতা আহাম্মেদ কাউছার, শাহরিয়ার বাপ্পি, সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শাহরিয়া রেজা হিমেল, সহ-সভাপতি টিপু সুলতানসহ জেলা ও মহানগর কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!