সোমবার, নভেম্বর ৩০, ২০২০

মাতুব্বরি ফতুল্লায় করুন শহরে নয় : আইভী

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী একজন জনপ্রতিনিধি কে প্রশ্ন রেখে বলেন যারা শহরের ফুটপাট দিয়ে মানুষের হাটাচলার প্রতিবন্ধকতা করছে তাদের পৃষ্ঠপোষকতা করেছেন কয়েকজন জনপ্রতিনিধি তাদের প্রতি আমি ধিক্কার জানাই।

মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ১১ টায় আলী আহম্মদ চুনকা নগরপাঠাগার মিলনায়তনে এক প্রশ্নের প্রেক্ষিতে এ সব কথা বলেন। তিনি আরও বলেন শহরের ফুটপাট রক্ষা করতে গিয়ে আমরা মার খেয়েছি রক্ত ঝড়িয়েছি ।

আমরা সেই সব পৃষ্টপোশক জনপ্রতিনিধিদের ধিক্কার জানাই, যারা শহরের ১০লক্ষ মানুষকে জিম্নি করে রেখেছে। তারা আমাদের হাটাচলার অধিকার কেড়ে নেওয়া হয়েছে। আইভী বলেন হকররা যদি থানা ঘেড়াও করতে পারে, তাহলে যে আমাদের মারবেনা এর নিশ্চয়তা কি আছে। কাউন্সিলররা যদি হকার উচ্ছেদ করতে যায় তাহলে সব কাউন্সিলারদের মারবে না, কিন্তু ১৫নং ওয়াডের কাউন্সিলার কে মারধর করবে।

তাদের এসব ঔদ্ধত্যপূর্ণ আচরন ও সাহসের পিছনে কারা সেটা খুজে বের করা উচিৎ। তাদের রাস্তায় দাঁড় করিয়ে সাথে নিয়ে হাটতে চায় নারায়ণগঞ্জের মানুষ। কিন্তু তার এলাকা এ শহর নয়, তার এলাকা ফতুল্লা। সেখানে গিয়ে মাতুব্বরি করুক শহরে নয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!