সোমবার, নভেম্বর ৩০, ২০২০

আজমেরী ওসমান কে নিয়ে সরযন্ত্র করলে আমরা কঠোর আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবো : হাজী রিপন

 

নারায়ণগঞ্জ কথা : ভূমিদস্যু চাদাবাজ সরযন্ত্রকারী মাসুদ ও মনিরের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সম্মিলিত নাগরিক সমাজের আয়োজনে ২৪ টি সংগঠন কতৃক প্রতিবাদে জেলা ট্রাক ট্যাংকলড়ী ও কভার্ভ্যান শ্রমিক উইনিয়ন-২৫৫৮ এর সাধারন সম্পাদক হাজী মোঃ বজলুর রহমান রিপন এর উদ্যোগে শ্রমিকদের নিয়ে মানববন্ধনে যোগদান করেন

বুধবার (৭ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টায় নগরীর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়‌।

মানববন্ধনে বক্তব্যে হাজী মোঃ বজলুর রহমান রিপন বলেন,নারায়ণগঞ্জ -৫ আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের পুত্র আমাদের আপনজন আজমেরী ওসমান কে নিয়ে যারা সরযন্ত্র করছে তাদের হুসিয়ার করে বলতে চাই সাধান হয়ে যান আর তা না হলে আপনাদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবো।

তিনি আরও বলেন, প্রয়োজনে আমার রাজনৈতিক শিক্ষা গুরু ও মহান নেতা প্রয়াত নাসিম ওসমানের পরিবারের জন্য বুকের তাজা রক্ত দিতে পিছপা হবো না, যারা আজমেরী ওসমানের সুনাম ক্ষুন্ন করার জন্য বিভিন্ন সরযন্ত্র করছেন আপনার সাবধান হয়ে যান, আর তা নাহলে সরযন্ত্রকারীদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবো। মনে রাখবেন ওসমান পরিবার কে নিয়ে ষরযন্ত্রের খেলা খেলবেন না, এর পরিনিতি ভালো হবে না। বক্তব্যের পূর্বে একটি মিছিল নিয়ে নিতাইগন্জ থেকে রওনা হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাবের মানব বন্ধনে এসে একাত্তত্বা প্রকাশ করেন নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন আনু, সহ সম্পাদক ফিরোজ আলম বকুল,সহ সভাপতি মজিবর মোল্লা, এস টি আলমগীর, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম পলাশ,প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন, সদস্য মোঃ শাহজাহান খান,মোঃ রাজিব,মোঃ হেলাল মিয়া,হোসেন রেজা,জাকির হোসেন, মোঃ স্বপন,মোঃ সজিব, ১৫ নং ওয়াডের জাপা নেতা আনোয়ার হোসেন, মোঃ কানু মিয়া,মোঃ রশিদ , মোবারক হোসেন রাজিব,ফারুক, সেলিমলি,করিম,তৌহিদ,রিপন, জুয়েল, তাহের, কাসেম,ইমন খান,মামুন, রাশেদ সহ নেতৃবৃন্দ প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!