বুধবার, নভেম্বর ২৫, ২০২০

সারাদেশে ধর্ষণ, নির্যাতন নিপীড়নের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে মহানগর ওলামা পরিষদ

 

স্টাফ রিপোর্টার  ( আরিফ হোসেন ) : নোয়াখালীর এখলাসপুরে নারীকে বিবস্র করে বর্বর নির্যাতন সহ সাম্প্রতিক বিভিন্ন দলবদ্ধ ধর্ষণ ও নিপীড়নের প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদ বিক্ষোভ মিছিল।এসময় নারায়নগঞ্জ মহানগর ওলামা পরিষদের সভাপতি মাওলানা ফেরদৌস উর রহমান বলেন স্বাধীনতার পর দেশের ইতিহাসে দেখা যাচ্ছে কোনো সরকার নারীদের জানমালের নিরাপত্তা দিতে পারেনি ।

সোমবার বিকেল ৫টায় নগরীর প্রেসক্লাবের সামনে সাম্প্রতিক গনধর্ষন নিযার্তনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে সভাপতির বক্তব্যে এ সব কথা বলেন।

তিনি আরও বলেন নোয়াখালী এখলাছপুরে নারী কে বিভ্রস্ব করে বর্বর নির্যাতন করা হলো অথচ অদ্য পর্যন্ত নারায়নগন্জের নাসিক মেয়র, সাংসদ ও বিএনপি আওয়ামীলীগের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া দেখলাম না,ধর্ষকদের বিচার না হলে আগমীতে নারায়নগন্জে কঠোর কর্মসূচী দিয়ে রাজপথ রেলপথ নৌপথ বন্ধ করে দেওয়া হবে।

এ সময় আরও বক্তব্য রাখেন মহানগর ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা মোঃ হারুন উর রশিদ, মাওলানা মুফতি হান্নান প্রমূখ। এর আগে বাদ আসর ডি আই টি মসজিদ চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল করে প্রেসক্লাবে এসে বক্তব্য ও দোয়ার মধ্যে দিয়ে কর্মসূচী সমাপ্তি করে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!