মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

নারায়নগঞ্জে আর্ট ফ্যাশন গ্যালারীর শুভ উদ্বোধন

 

স্টাফ রিপোর্টার  ( আরিফ হোসেন ) : নারায়নগঞ্জে বিভিন্ন মডেল ডিজাইনার দ্বারা তৈরি ও বাহারী রঙের পোশাকের সমাহার নিয়ে নারায়ণগঞ্জে আর্ট ফ্যাশন গ্যালারীর শুভ উদ্বোধন।

সোমবার (৫ অক্টোবর) সন্ধ্যায় নগরীর বিবি রোডে আর্ট ফ্যাশান গ্যালারীর উদ্বোধন করা হয়।এসময় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম উপস্থিত থেকে এ আর্ট ফ্যাশন গ্যালারির শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সিইও মোঃ মামুন চৌধুরী বলেন, নারায়ণগঞ্জ একটি শিল্প নগরী।এখানে জামা কাপড়ের প্রতি ক্রেতাদের চাহিদা একটু ভিন্নরকম।ক্রেতাদের সেই চাহিদার প্রতি খেয়াল রেখেই আজকে এখানে এই শো-রুমের উদ্বোধন করা হয়েছে। এই শো-রুম ছাড়াও আরো চারটি শো-রুম এই মাসেই উদ্ধোধন করা হবে। সেগুলো হলো, যমুনা ফিউচার পার্ক, বরিশাল ইউনিট-২, কক্সবাজার ইউনিট-২ এবং চট্টগ্রাম ইউনিট-৬। ক্রেতাদের চাহিদা অনুযায়ী আমাদের এই প্রতিষ্ঠানটির সকল রকমের জামা কাপড় ক্রয় করতে পারবে।

এখানে প্রত্যেকটি জামা কাপড় খুব ভালো মানের যার মধ্য দিয়ে এগুলোকে আমরা প্রদর্শন করেছি নারায়ণগঞ্জ বাসীর প্রতি অনেক কৃতজ্ঞতা জানাই আজকে আমাদের এই আর্ট ফ্যাশন গ্যালারি উদ্বোধনের মধ্য দিয়ে সকলকে অভিনন্দন জানাচ্ছি আপনারা আসবেন এবং আমরা চেষ্টা করছি আপনাদের ভাল মানের কিছু দিতে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সচিব মোঃ শওকত বাঙ্গালী, আর্ট ফ্যাশান এর মালিক মোঃ সরওয়ার আলম সহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তা বৃন্দ। উদ্ধোধন শেষে হওয়ার সাথে সাথে আগত মডেলগণ বাজনার তালে তালে পোশাকের প্রদর্শনী করেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!