সোমবার, নভেম্বর ৩০, ২০২০

১৭ নং ওয়ার্ডের অসহায় দুস্থদের পাশে দাঁড়ানোই আমার দায়িত্ব ও কর্তব্য – আব্দুল করিম বাবু

 

স্টাফ রিপোর্টার  ( আরিফ হোসেন ) :  জেলা লায়ন্স ক্লাবের উদ্দ্যেগে  এলাকার দুস্থ ও অসহায় পরিবারের সার্বিক সহযোগিতার জন্য  রয়েছে ৬ টি কার্যক্রম –  চক্ষু পরীক্ষা, ডায়াবেটিক, ব্লাড টেস্ট, মাক্স বিতরণ, বৃক্ষরোপণ, ছোট শিশুদের মাঝে বই-খাতা-কলম বিতরণ অনুষ্ঠানের অয়োজন করা হয়।

শনিবার (৩ অক্টোবর) সকাল ১০.৩০ মিনিট থেকে ১ – ৩০ মিনিট পর্যন্ত পাইকপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে এ কার্যক্রম গুলো অনুষ্ঠিত হয়।

নাসিক ১৭ নং ওয়ার্ড গরিব- দুঃখী আমি অসহায় মানুষের প্রিয় বন্ধু কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেন, আজকে লায়ন্স অফ নারায়ণগঞ্জ আয়োজনে সার্বিক তত্ত্বাবধানে এলাকার দুস্থ ও অসহায় পরিবারের সার্বিক সহযোগিতার জন্য আয়োজনে রয়েছে ৬ টি কার্যক্রম চক্ষু পরীক্ষা, ডায়াবেটিক, ব্লাড টেস্ট, মাক্স বিতরণ, বৃক্ষরোপণ, ছোট শিশুদের মাঝে বই-খাতা-কলম বিতরণ করেছি। আমারে এলাকায় দুস্থ ও অসহায় মানুষের সংখ্যা বেশি অর্থের অভাবে চিকিৎসা নিতে পারেনা তাই তাদের দিক বিবেচনা করে একজন জনপ্রতিনিধি হিসেবে এটা আমার দায়িত্ব ও কর্তব্য। আমি সবসময় চেষ্টা করি এই ওয়ার্ডবাসীর জন্য কি করলে তারা ভালো থাকতে পারবে সেই চিন্তা সবার আগে করে থাকি। আমি আমার এই ওয়ার্ডকে উন্নতির রোল মডেল হিসেবে গড়ে তুলতে চাই যা হবে সম্পূর্ণ আমার নিজের অর্থায়নে আমি সকলের দোয়া কামনা করছি মৃত্যুর আগ পর্যন্ত ওয়ার্ড বাসীর জন্য কাজ করে যেতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে লক্ষ নিয়ে ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য কাজ করছেন, তারই সপ্ন বাস্তবায়ন করতে আমরা সুবিধাবন্চিত সাধারন মানুষের কাছে সেবা পৌছে দেওয়ার জন্য এ কার্য্যক্রম পরিচালনা করছি ।

এ সময় লায়ন ইমরান ফারুক, মইন রানা, এ্যাড,সাদিয়া আফরোজ মুক্তি,সায়েদুল ইসলাম শাকিল,মাহবুবুল হক মাসুদ, মোঃ সাহেদ, মোঃ নাসির উদ্দিন মন্টু,সামছুর রহমান কাজল, ইয়াছির আরাফাত জিসান,তানভীর আবেদীন তন্ময়,মোঃ আলাল উদ্দিন, লায়ন্স ক্লাবের সাধারন সম্পাদক এ্যাড,আশ্রাফুল আলম সিরাজী, প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!