শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

মুসাপুর ইউনিয়ন চেয়ারম্যান মাকসুদ ও বাবুল গং দের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

 

স্টাফ রিপোর্টার  ( আরিফ হোসেন ) : নারায়ণগঞ্জ জেলা বন্দর থানাধীন মুসাপুর ইউনিয়ন চেয়ারম্যান মাসুদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন।

শনিবার (৩ অক্টোবর) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনের তৃতীয় তলায় সিনেমুন রেস্তরার সংবাদ সম্মেলনটি আয়োজন করেছে বন্দর থানার সর্বস্থরের জনগণ।

এ সময় তারা জানান বর্তমানে ভূমিদস্যু অর্থ আত্মসাৎকারী মাকসুদ বাবুর ইদানিং মসজিদ মাদ্রাসা কমিটি নিয়ে নতুন খেলায় মেতেছে নিজের অপকর্ম চাপা দেওয়ার জন্য মসজিদ কমিটিতে নিজের নাম লেখানো চেষ্টা করছে কয়েকদিন আগে কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ের সবচেয়ে বড় ডলার পার্টিকেল বোর্ড মিলের ম্যানেজার কে বাদ দিয়ে সেই ভূমিদস্যু মাকসুদ জোরপূর্বক স্কুলের সহ-সভাপতি সেজেছে যাহার কোনো বৈধ বা আইনগত বিধান নাই তাছাড়া সে নাসিক ২৭ নং ওয়ার্ডের কুড়িপাড়া এলাকার ভোটার নন।

অন্যদিকে মায়ের গায়ের এনায়েত নগর নিবাসী নিয়াজুল হক রানা নামের এক লোক এবং তার কয়েকজন বন্ধু মিলে খরিদ করার জায়গা যাহা বন্দর থানায় বারপাড়া মৌজায় অবস্থিত। আর এস দাগ নাম্বার ২০৫, এস এ দাগ ৮৪২ মোট জমির পরিমাণ ৩৭ শতাংশ বিগত ছয় বৎসর আগে ক্রয় করিয়া চারপাশে ইটের দেয়াল নির্মাণ করিয়া ভোগ দখল করিয়া আসিতে ছিল। বিগত কিছুদিন আগে ওই লোক চিকিৎসার জন্য ভারতের পুনায় যায়। এ সুযোগে গভীর রাতে এক্সেভেটর মেশিন ঢুকিয়ে ট্রাকযোগে উক্ত জমির মাটি কাটিয়া তার ইটভাটা নিয়ে আসে।

সম্পূর্ণ জমি এখন পুকুরে পরিণত হয়েছে জমির মালিক বাংলাদেশ আশিয়া এ পরিস্থিতি দেখার পর মাকসুদের কাছে গেলে সে মাটি ভরাট করিয়ে দিবে বলে আশ্বাস দেন কিন্তু বছর পার হয়ে যাওয়ার পরেও মাটি পরা তো দুরের কথা এখন তাদেরকে জীবনে মেরে ফেলার হুমকি দিচ্ছে।

সেই ভূমিদস্যু মাকসুদ চাপাতলির নামিরা মসজিদের নামে জোরপূর্বক লাল খাবার নিবাসী শিশু মুন্সির ছেলের কাছে থেকে চার শতাংশ জোরপূর্বক করিয়া শতাংশ জায়গা দখল করে নেয় যাহা মালিকেরা দীর্ঘ সময় ভিতরে মাথা ঢুকিয়ে ও কোন প্রতিকার পায়নি। এলাকায় মাকসুদ চেয়ারম্যান ও তার বাহিনীকে অবিলম্বে গ্রেফতারের দাবিতে তাদের এই সংবাদ সম্মেলন

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!