সোমবার, নভেম্বর ২৩, ২০২০

১২ ই অক্টোবর জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জে প্রস্তুতি সভা

 

স্টাফ রিপোর্টার (আরিফ হোসেন) : নারায়ণগঞ্জে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের উদ্যোগে প্রস্তুতি আলোচনা সভার অনুষ্ঠানের অয়োজন করা হয়। জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত  সভাপতি কামাল হোসেন এর সভাপতিত্বে।

শনিবার (৩ অক্টোবর) শনিবার বিকাল ৫ টায় নারায়ণগঞ্জ ২ নং রেলগেট আওয়ামী লীগের কার্যালয়ে এ প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বন্দর উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক কাজিম উদ্দিন ও মজিবুর রহমানের সঞ্চালনায়।

প্রধান অতিথির বক্তব্যে কাজিম উদ্দিন বলেন,সত্তর দশকে জাতীয় শ্রমিক লীগ শুরু করা হয় তখন থেকেই এই শ্রমিক দেশের ভাবমূর্তি রক্ষার্থে নিরলসভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে শ্রমিকদের অধিকার আদায় করেছেন। আগামী ১২ ই অক্টোবর শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী সফল করতে নারায়ণগঞ্জে আমাদের যা যা করতে হয় করব।আমরা দেখিয়ে দিতে চাই বাংলাদেশ নারায়ণগঞ্জ শ্রমিক লীগের ব্যতিক্রমী একটি প্রোগ্রাম। ১০০ টি নৌকার মাধ্যমে আমরা প্রতিষ্ঠাবার্ষিকীরতে সকল নেতাকর্মীদের নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী সফল করতে চাই। আজ আমাদের মাঝে প্রায়াত জাতীয় শ্রমিক নেতা শুক্কুর মাহমুদ ভাইকে স্মরণ করে আমরা আমাদের এই প্রতিষ্ঠাবার্ষিকী সফলভাবে সম্পন্ন করতে পারব ইনশাআল্লাহ।তাই সকলের সহযোগিতা কামনা করছি।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন,জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোঃ মাইনুউদ্দিন আহমেদ বাবুল,সহ সভাপতি মোজাম্মেল হক, মোঃ মান্নান মিয়া, খোদেজা খানম নাসরিন,কেন্দ্রীয় সদস্যা তাজিলা বেগম,মোঃ মহানগরের সভাপতি মোঃ কামরুল হাসান মুন্না,মোঃ হুমায়ুন আহমেদ,মোঃ আসলাম,মোঃ আলমগীর কবির,মোঃ ফজলুল হক।

সময় আরো উপস্থিত ছিলেন,নারায়নগঞ্জ জেলা নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সবুজ সিকদার, গোলাম মোস্তফা,লিয়াকত হোসেন, চুন্নু মাষ্টার,নারায়ণগঞ্জ জাতীয় শ্রমিক লীগের নারায়ণগঞ্জ জেলার মহিলা লীগের ভারপ্রাপ্ত সভাপতি নিলুফা ইয়াসমিন,সৈয়দ মোক্তার হোসেন সাধারণ সম্পাদক জাতীয় যুব শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা,গাজী মোঃ লিটন সাংগঠনিক সম্পাদক নারায়ণগঞ্জ জেলা জাতীয় যুব শ্রমিক লীগ,নারায়ণগঞ্জ জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশনের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মুজিবুর রহমানে প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!