সোমবার, নভেম্বর ৩০, ২০২০

কুতুবপুরে নিশাদ বাহিনীর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ

 

নারায়ণগঞ্জ কথ : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে আরেক আতঙ্কের নাম নিশাদ। যার বাহিনীর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। কুতুবপুর কে আবারও অশান্ত করতে চালিয়ে যাচ্ছে তার সন্ত্রাসী কর্মকাণ্ড।তার অত্যাচারে রেহাই পায়নি ফতুল্লা থানার কুতুবপুর আদর্শ নগর এলাকার তসলিম আহমেদ (৩৯) পিতা জয়নাল আবেদীন মাস্টার।

এ সময় আহত অবস্থায় থানায় আসিয়া বিবাদী ১। মমতাজউদ্দীন নিশাদ (৪২) পিতা আব্দুল মতিন ২। রুহুল আমিন(২৩) ৩। মিজানুর রহমান(৩৪) উভয়ের পিতা আমির হোসেন বেপারী ৪।মোঃ মাইনুল ইসলাম(৩৪) পিতা আব্দুল মতিন পিতা মান্নান সহ আরো অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগ ।

এ সময় অভিযোগ করে বলেন বিবাদী গণ ব্যাবসায়িক সূত্রে পরিচিত। আমি বিবাদী গনের কাছে মাল বাবদ টাকা পাই কিন্তু দেই দিচ্ছি বলে আমাকে ঘোরাতে থাকে অতঃ ২৮/৯/২০ তারিখ আনুমানিক বেলা ১২ টায় উক্ত বিবাদীগনের কাছে পাওনা টাকা চাইতে গেলে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে আমি বিবাদীগণ কে গালিগালাজ করতে নিষেদ করলে উক্ত বিবাদীগণ ক্ষিপ্ত হয়ে আমাকে কিল গুষি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। আমাকে মারধর করিতে দেখিয়া আমার ছোট ভাই মিরাজ (২৬) আসিলে ১ নং উক্ত বিবাদী ইন্দনে ২ নং বিবাদী হত্যার উদ্দেশ্যে তাহার হাতে থাকা কোদাল দিয়ে স্বজরে আঘাত করয়া রক্তাক্ত জখম করে। আমাদের ডাক চিৎকারে আশেপাশের লোক আইগায়া আসিলে বিবাদী গন কে আমাদের হুমকি করে যে যদি পাওনা টাকা চাইতে আসিস তোকে সহ তোর পরিবারের সদস্যদের কে জানে মেরে ফেলবো ।

বিবাদী গন আরো বলেন, তুই যদি এই ঘটনার বেশি বাড়াবাড়ি করিস কোন প্রকার আইন-আদালত করিস তাহলে তোদের মিথ্যা মামলায় ফাসিয়ে দিব এমন হুমকি দেন। এমতাবস্তায় আমার ভাইয়ের গুরুতর অবস্থা দেখে এলাকাবাসী তাকে ১০০ শয্যা ভিক্টোরিয়া হাসপাতাল নিয়ে চিকিৎসা গ্রহণ করায় । বিবাদী গন আমার ও আমার পরিবারের আরও বড় ধরনের ক্ষতি করতে পারে আমরা অনেক আতঙ্কে রয়েছি।তাই প্রশাসনের কাছে আকুল আবেদন জানাই এই ধরনের সন্ত্রাসীদের হাত থেকে আমাদের রক্ষা করুন এবং অবিলম্বে তাদের গ্রেফতার দাবি জানাচ্ছি।এ বিষয় ফতুল্লা থানা ওসি আসলাম জানান,আমরা একটা মারামারি ঘটনার অভিযোগ পেয়েছি সুষ্ঠু তদন্ত করে আসামিদের আইনের আওতায় আনা হবে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!