শুক্রবার, ফেব্রুয়ারি ২৬, ২০২১

জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির উদ্যোগে কেক কাটা ও দোয়া

 

নারায়ণগঞ্জ  কথা : মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর ৭৪ তম জন্মদিন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির উদ্যোগে কেক কাটা,  মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠ‍ানের আয়োজন করা হয়। নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির সভাপতি এড.মোহসীন  এর সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির সাধারন সম্পাদক এড.মোঃ মাহবুবুর রহমানের সঞ্চালনায় ।

সোমবার(২৮ সেপ্টেম্বর) বাদ যোহর নারায়ণগঞ্জ জেলা আইনজীবিদের নবনির্মিত বার ভবনে এ কেক কাটা,মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

১৯৭৫ সালে বঙ্গবন্ধু সহ যারা শহীদ হয়েছে,১৯৭১ সালে মুক্তিযুদ্ধে যারা শহীদ হয়েছে এবং গত কিছুদিন আগে নারায়ণগঞ্জের বায়তুস সালাত জামে মসজিদের বিস্ফোরনে যারা নিহত হয়েছে ও গতকাল এ্যার্টনি জেনারেল মাহবুবে আলম মারা গেছে সকলের বিদ্রোহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এবং কেক কেটে শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন দিবসটি পালন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের সাবেক এমপি এড.হোসনে আরা বাবলি,জেলা পাবলিক প্রসেকিউটর এড.এস এম ওয়াজেদ আলী খোকন, এড.তাইজউদ্দীন,জিপি এড.মেরিনা বেগম,আওয়ামী মহিলা আইনজীবি পরিষদের নারায়ণগঞ্জ জেলা বার শাখার সভাপতি এড.সেলিনা ইয়াসমিন, অতিরিক্ত পাবলিক প্রসেকিউটর এড.নূর জাহান,এড.সুলতান উদ্দিন আহমেদ নান্নু,এড.সুইটি ইয়াসমিন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এড.আনিসুর রহমান দিপু,এড.হাসান ফেরদৌস জুয়েল,নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির সিনিয়র সহ-সভাপতি এড.বিদ্যুৎ কুমার,সহ-সভাপতি এড.তাজুল ইসলাম,যুগ্ম সাধারন সম্পাদক এড.বরুন কুমার,কোষাধ্যক্ষ এড.মনিরুজ্জামান কাজল,লাইব্রেরি বিষয়ক সম্পাদক এড.মমিনুল ইসলাম,ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এড.ফাহমিদা আক্তার সিমি,মানবাধিকার ও আইনগত বিষয়ক সম্পাদক এড.তানিয়া,কার্যকরী সদস্য এড.সুজন প্রধান,এড.কামরুল ইসলাম প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares