মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে মহিলা আওয়ামী আইনজীবি পরিষদ নারায়ণগঞ্জ জেলা বার শাখার উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া

 

নারায়ণগঞ্জ  কথা : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে মহিলা আওয়ামী আইনজীবি পরিষদ নারায়ণগঞ্জ জেলা বার শাখার উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠ‍ানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠ‍ানে  সভাপতিত্ব করেন,মহিলা আওয়ামী আইনজীবি পরিষদ নারায়ণগঞ্জ জেলা বার শাখার সভাপতি এড.সেলিনা ইয়াসমিন

সোমবার(২৮ সেপ্টেম্বর)দুপুরে নারায়ণগঞ্জ বার ভবনে এ কেক কেটে,আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয় ।

সভাপতিত্বের বক্তব্যে এড.সেলিনা ইয়াসমিন বলেন,১৯৪৭ সালের ২৮ শে সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এবং বেগম ফজিলাতুন্নেসার কোলজুড়ে জেষ্ট সন্তান হিসেবে মধুমতি নদীর বিভুক্ত গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে আমাদের জননেত্রী শেখ হাসিনা জন্ম গ্রহন করে।তার শৈশবকাল কাটে তার গ্রামের বাড়িতে।১৯৫৪ সালের নির্বাচনের পর শেখ হাসিনা বাবা-মায়ের সাথে ঢাকা চলে আসেন।

রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে উনি ছাত্রজীবন থেকেই প্রত্যক্ষ রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি আরো বলেন,শেখ হাসিনা শুধু জাতীয় নেতাই নন,তিনি আজ তৃতীয় বিশ্বের বিচক্ষণ বিশ্ব নেতা হিসেবে অবর্তীন হয়েছেন।তিনি জেল জুলুম মামলা হামলা হাজার প্রচেষ্টা সহ হাজারো হুমকির মুখে অটল থেকে নেতৃত্বের অগ্নি পরীক্ষায় অবর্তীন হয়েছেন।তিনি জাতির পিতার হত্যাকারীদের বিচার করিয়েছেন।

যুদ্ধে অপরাধীদের ফাঁসির কাষ্টে ঝুলিয়েছেন।বর্তমানে জঙ্গি দমনে বিচক্ষণতার পরিচয়ের দিয়েছেন তিনি।তিনি বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে চেষ্টা করছেন।বাংলাদেশ আওয়ামী লীগের হাইব্রিড নেতাদের উৎখাত করতে আওয়ামী লীগে শুদ্ধ অভিযানে চালাচ্ছেন।কাজেই আমি এই মহান মানবতার দরদি ও জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করছি।

আলোচনা শেষে মাননীয় প্রধানমন্ত্রী ও তার পরিবারের দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয় এবং কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার সংরক্ষিত আসনের সাবেক সাংসদ সদস্য এড.হোসনে আরা বাবলি,জেলা পাবলিক প্রসেকিউটর এড.এস এম ওয়াজেদ আলী খোকন,জিপি এড.মেরিনা বেগম,ভিপি এড.ওয়াহিদা আহমেদ রিতা,এড.মীর মাহফুজা হোসেন,অতিরিক্ত পাবলিক প্রসেকিউটর এড.সুইটি ইয়াসমিন,এড.বিভা রানী কর্মকার,এড.তাসলিমা,এড.রোকেয়া,এড.রুমানা খানম সহ এড.ফাতেমা বেগম দুলন,এড.ইসরাত জাহান ইমা,এড.ইন্দা চক্রবর্তী,এড.ফাহমিদা আক্তার সিমি,এড.তানিয়া,এড.আলেয়া ফেরদৌস আলো,এড.শিউলি আক্তার সিমি,এড.ফাতেমা,এড.রেহেনা প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!