বুধবার, নভেম্বর ২৫, ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে শামীম ওসমানের পক্ষে কেক কাটলেন- হাজী মীরু

 

স্টাফ রিপোর্টার (আরিফ হোসেন ) : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ এ,কে,এম শামীম ওসমানের পক্ষে কেক কাটলেন কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাজী মীর হোসেন মীরু।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টায় হাজী মীর হোসেন মীরুর বাসায় কেক কাটার আয়োজন করা হয়।এসময় হাজী মীরু বলেন, জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জন্য আশীর্বাদ হয়ে এসেছেন। তিনি এদেশের মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছেন। আজ সারা বিশ্বে বাংলাদেশ মধ্য আয়ের দেশ হিসেবে উপনীত হয়েছে। এ দেশ এখন ডিজিটাল রাষ্ট্রে পরিণত হয়েছে।

করনা দুর্যোগকালীন সময়ে ৫০ লাখ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছে এবং দেশের প্রতিটি পরিবারের জন্য খাদ্য সামগ্রী ব্যবস্থা করেছেন। আমি তার সুস্থতা কামনা করি আল্লাহ যেন তাকে সব সময় সুস্থ রাখে সবসময় যেন মানুষের পাশে দাঁড়াতে পারে।আজ তার ৭৪ জন্মদিনে জানাই অসংখ্য শুভেচ্ছা ও অভিনন্দন।উক্ত কেককাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাফফর, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন বাচ্চু, যুবলীগ নেতা দ্বীন ইসলাম, যুবলীগ নেতা আতিকুল ইসলাম খোকন, যুবলীগ নেতা খান মোহাম্মদ গেন্দু, যুবলীগ নেতা খলিলুর রহমান যুবলীগ নেতা জাহাঙ্গীর, আখতারুজ্জামান লিমন, যুবলীগ নেতা ইমরান হোসেন ইদরান,যুবলীগ নেতা মুক্তার হোসেন, ছাত্রলীগ নেতা নাঈম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের ছাত্রবৃত্তি সম্পাদক জয় হাওলাদার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ গণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!