বন্দরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নিপু’র নির্দেশনায় বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

 

বন্দর প্রতিনিধি : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা যুবলীগের পক্ষ থেকে দোয়া ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে । কেন্দ্রীয় যুবলীগের ৪ দিনের কর্মসূচির ৩য় দিনে নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইণ্ডাষ্ট্রি পরিচালক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ এহসানুল হাসান (নিপুর’) নির্দেশনায় যুবলীগ নেতা খান মাসুদের উদ্যোগে বৃক্ষরোপণ ও মাদ্রাসার বাচ্চাদের নিয়ে দোয়া ও বৃক্ষরোপণ,বৃক্ষ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রোববার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৫ টায় বন্দর ইউনিয়নস্থ মিরকুন্ডী উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গণে এ দোয়া ও বৃক্ষরোপণ অনুষ্ঠিত হয়।

বৃক্ষরোপণ সময় যুবলীগ নেতা খান মাসুদ বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের ঘোষনা অনুযায়ী ৪ দিনব্যাপী কর্মসূচির আজ ৩য় দিন। আমার রাজনৈতিক শিক্ষা গুরু নারায়ণগঞ্জ আওয়ামীলীগের অভিভাবক জননেতা এ কে এম শামীম ওসমান ভাইয়ের স্নেহধন্য ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি মোঃ এহসানুল হাসান (নিপু) ভাইয়ের নির্দেশে কর্মসূচির প্রথম দিনে প্রধানমন্ত্রী মন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিভিন্ন মসজিদে দোয়া ও ২য় দিনে পথশিশুদের মাঝে রান্না করা উন্নত মানের খাবার বিতরণ এবং আজকে দোয়া ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছি। আগামীকালও আমাদের কর্মসূচি রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, বন্দর থানা যুবলীগ নেতা মোঃ মাসুম আহমেদ, মোঃ শেখ মমিন, মোঃ জাহাঙ্গীর, মোঃ সুমন,মোঃ হোসেন, মাকসুদ হাসান, মোঃ হীরা, মোঃ শাহ্ আলম, মোঃ জামান, জিয়াবুর, রাজু আহমেদ, আকিব হাসান রাজু, মোঃ রাজিব, মোঃ মামুনসহ স্থানীয় ব্যাক্তবর্গ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares