শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

দাউদপুর ৪ নং ওয়ার্ডে নির্বাচিত হলে শিক্ষা ও স্বাস্থ্য খাতে আরো উন্নতি করব- খোরশেদ আলম নয়ন

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ রূপগঞ্জ থানার দাউদপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন জমে উঠেছে এরই মধ্যে প্রার্থীরা ভোটারদের কাছে বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছে দোয়া চাচ্ছে। তারই ধারাবাহিকতায় থেমে নেই দাউদপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী খোরশেদ আলম নয়ন এলাকার বিভিন্ন জায়গায় গিয়ে সকলের কাছে ভোট প্রার্থনা করছেন।

এ সময় খোরশেদ আলম নয়ন বলেন,৪ নং ওয়ার্ডের মানুষের মৌলিক চাহিদা পূরণ করার চেষ্টা করব খাদ্য বস্ত্র শিক্ষা স্বাস্থ্যসেবা নিশ্চিত করাই আমার মূল লক্ষ্য। শিক্ষার দিক দিয়ে এলাকাকে একটি সুন্দর এলাকা গঠন করবো। আমার এলাকায় শিক্ষিত সমাজ হিসেবে রূপান্তর করব। করণা দুর্যোগকালীন সময়ে থেকে মানুষের পাশে ছিলাম এলাকার এমন কোনো ঘরবাড়ি বাকি নেই যে আমার ত্রান সামগ্রী পৌঁছায়নি। একজন জনপ্রতিনিধি না হয়েও সব সময় মানুষের কল্যাণে কাজ করে গেছি মানুষের দুঃখ কষ্ট আমি বুঝি কারণ আমি নিজেও একজন নিম্নবিত্ত পরিবারের সন্তান আমি আমার এই ওয়ার্ডকে নতুন ধারায় এনে দিতে চাই। আমার এই সেবা প্রতি ঘরে ঘরে পৌঁছে দিতে চাই।

বয়স্ক ভাতা বিধবা ভাতা সঠিক মানুষকে নিশ্চিত করবো। ওয়ার্ডবাসীর প্রতি আমার অনুরোধ থাকবে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করুন মৃত্যুর আগ পর্যন্ত আপনাদের কাছে কৃতজ্ঞ থাকব। মাদকের জন্য কোনো আপোস করব না। যদি মাদক সেবনকারী ও ব্যবসায়ী যদি আমার কোন আপনজন হয় তাকে পুলিশে সোপর্দ করব এলাকার উন্নয়নে ধারা বজায় রাখতে যা যা করতে হয় করব। আমি এই এলাকার সন্তান এই এলাকার সকলেই আমার কাছে প্রিয় জন তাদের মেম্বার নয় তাদের ভাই হিসেবে এই এলাকার উন্নয়নের দায়িত্ব নিতে চাই।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!