মঙ্গলবার, মার্চ ২, ২০২১

মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

 

নারায়ণগঞ্জ কথা : ফেসবুকে হেফাজতে ইসলামের সদ্য প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে কটুক্তি করার অভিযোগে গ্রেফতারকৃত মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবীতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও  ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ বিক্ষোভ সমাবেশ করে । বিক্ষোভ সমাবেশ শেষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিনের কাছে স্মারকলিপি দেয়া নারায়ণগঞ্জে সুন্নতে ওয়াল জামায়াত। মুক্তির প্রয়োজনে দরকার পড়লে আমরা রাজপথে রক্ত ঢেলে দেব। মাওলানা মুফতি আলী আকবরের সভাপতিত্বে ও মাওলানা মহিউদ্দিন হামিদীর সঞ্চালনায়।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবীতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে নারায়ণগঞ্জ সুন্নতে ওয়াল জামায়াত।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিনের কাছে স্মারকলিপি দেয়ার উদ্দেশ্যে বিক্ষোভ মিছিল নিয়ে যাওয়ার সময় সুন্নতে ওয়াল জামায়াতের নেতাকর্মীরা লিংক রোডে বসে পড়েন। এসময় তারা সড়কে অবস্থান করেই। মুফতি আলাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তির দাবী জানান। ঢাকা- নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধের কারণে অনেক যাত্রীরাই ভোগান্তিতে পড়েন। এছাড়াও চাষাড়া মোড়ে পুলিশ তাদের বাধা তারা বাধা তোয়াক্কা না করেই জেলা প্রশাসকের কার্যালয়ে এগিয়ে যান।

এ সময় বক্তারা বলেন, আলাউদ্দিন জিহাদীর ফেসবুক আইডি কিছুদিন আগে হ্যাক হয়েছিল। হ্যাক হওয়ার পর তার ফেসবুক পেজ থেকে হ্যাকাররা আল্লামা শফীকে নিয়ে কটুক্তিমূলক কিছু কথা পোস্ট করে। তিনি তার আইডিটি উদ্ধার করার পর তিনি সে পোষ্টগুলো ডিলেট করে দিয়েছিলেন। এরপর তিনি তার আইডি হ্যাক হওয়ার বিষয়ে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছিলেন। কিন্তু পুলিশ সে ঘটনার তদন্ত না করে তাকে মিথ্যা মামলায় গ্রেফতার করেছে। আলাউদ্দিন জিহাদীকে ঠুকনো একটি ঘটনার জন্য গ্রেফতার করা হয়েছে। যদি তাকে ২৪ ঘণ্টার মধ্যে নিঃশর্ত মুক্তি না দেওয়া হয় তাহলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ করে আমরা বড় ধরণের আন্দোলনে নামবো।

উল্লেখ্য, ফেসবুকে হেফাজতে ইসলামের সদ্য প্রায়ত আমির আল্লামা আহমদ শফীকে নিয়ে কটুক্তির অভিযোগে দেওভোগ মাদ্রাসারর খতিব হারুনুর রশিদের করা মামলায় রবিবার (২০ সেপ্টেম্বর) সকালে ফতুল্লার মাহমুদপুর এলাকা থেকে মুফতি আলাউদ্দিন জিহাদীকে আটক করে ফতুল্লা মডেল থানার পুলিশ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, পীরজাদা মাওলানা জাহের শাহ আল মোজাদ্দেদী আল আবেদী, মাওলানা আবুল কাশেম মোঃ ফজলুল হক, মাওলানা জসিম উদ্দিন আল আজহারী, মাওলানা আ.ন.ম মাসউদ হোসাইন আল কাদরী, মাওলানা আব্দুল হাকিম, ছাত্র নেতা ইমরান হোসাইন তুষার, মাওলানা নাজমুল হক আখন্দ, ছাত্র নেতা নঈম উদ্দিন, মাওলানা আব্দুল মোস্তফা রাহিম আজহারী, মাওলানা গাজী তামিম বিল্লাহ, মোঃ নুরুল ইসলাম, ছাত্র নেতা রাহাত হাসান রাব্বি সহ প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares