দেশের মানুষ এখন জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে – আবদুস সবুর

 

স্টাফ রিপোর্টার  ( আরিফ হোসেন ) : জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলা আহ্বায়ক কমিটির উদ্যোগে হুসাইন মোহাম্মদ এরশাদ এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও পরিচিতি সভা এবং মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা ৫ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসাদ বলেন, জাতীয় পার্টি গণমানুষের একটি দল হিসেবে পরিচিত। এখন অন্য দলকে মানুষ আর চায়না তারা জাতীয় পার্টিকে চাই কারণ এই দলটি সবসময় মানুষের কল্যাণে কাজ করে গেছে যার উদাহরণ হুসাইন মোহাম্মদ এরশাদ নিজেই দিয়ে গেছেন। তার কৃতিত্ব দেশবাসী কখনো ভুলবে না সে বেঁচে থাকবে এদেশের মানুষের মাঝে তার ভালোবাসার মাধ্যমে আজ দলের ভেতরে অনেকেই বিভেদ বাধানোর চেষ্টা করছে তাদেরকে বলে দিচ্ছি সাবধান হয়ে যান এখনো সময় আছে দলকে শক্তিশালী করুন দলের ভিতর বিভেদ সৃষ্টি করেন না। জাতীয় পার্টিসহ সভায় শান্তির রাজনীতি করতে বিশ্বাসী। আজকের এই সভায় এসে আমার মনটা ভরে গেল। এখানকার অনেকেই মূল্যায়ন হয়নি কিন্তু তারা দলকে ভালোবেসে দলের জন্য সবসময় কাজ করে যাচ্ছে তাদের প্রতি আমার শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

শনিবার (১৯ সেপ্টেম্বর ) দুপুরে নারায়ণগঞ্জ ১ং রেল গেইট সংলগ্ন আল জয়নাল প্লাজা জাতীয় পার্টির কার্যালয়ে, জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলা আহবায়ক কমিটির উদ্যোগে হুসেইন মুহাম্মদ এরশাদ এর প্রথম মত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও পরিচিতি সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা পার্টির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব এর সভাপতিত্বে ও জাতীয় পার্টির সদস্য মো. গোলাম কাদিরের পরিচালনায় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মো. জামাল হোসেন, জহিরুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, সিনিয়র যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, যুগ্ম মহাসচিব আমির হোসেন ঢালু, মো. সালাউদ্দিন আহমেদ খোকা মোল্লা, মো. নোমান মিয়া, সমাজ কল্যান সম্পাদক এম এ রাজ্জাক খান, জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ইসহাক ভূইয়া, নারায়ণগঞ্জ জেলা জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির পৃষ্ঠপোষক ও জাতীয় পার্টির সদস্য মো. জয়নাল আবেদীন, জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির আহবায়ক মো. জহির ইসলাম মিন্টু, জাতীয় পার্টির যুগ্ম আইন বিষয়ক এড. আব্দুর রশিদ, জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এইচ এম শফিউল আলম, জাতীয় পার্টির সদস্য বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ, কাকলী আক্তার কাকন, নারায়ণগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক এড. মজিদ খন্দকার, সদস্য সচিব কাজী দেলোয়ার হোসেন প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares