সোমবার, নভেম্বর ৩০, ২০২০

পারভীন ওসমান ও লিপি ওসমান এর সুস্থতা কামনায় এবং তল্লা বায়তুস সালাত জামে মসজিদের বিস্ফোরণে আহত ও নিহতদের রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া

 

নারায়ণগঞ্জ কথা :  প্রয়াত এমপি বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের কর্মী মোঃ মাহবুব এর উদ্যোগে সাবেক নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য প্রয়াত নাসিম  ওসমানের সহধর্মিনী ও জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা পারভীন ওসমান ও নারায়ণগঞ্জ -০৪ আসনের সাংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিণী, জাতীয় মহিলা সংস্থার নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান সালমা ওসমান লিপি,পুত্র অয়ন ওসমানের স্ত্রী তার সন্তান এর  আশু রোগমুক্তি কামনায় এবং তল্লা  বায়তুস সালাত জামে মসজিদের বিস্ফোরণে  আহত ও নিহতদের  রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদের আয়োজন করেন । রাফসান আহামে্মদ সালমানের পরিচালনায়।

শুক্রবার ( ১ সেপ্টেম্বর ) বাদ জুম্মা কাদেরিয়া নগর নামাপাড়া পাইকপাড়া শাহ সুজা রোর্ডে এলাকায় ইমাম হোসেন জামে মসজিদে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালোনা করেন ইমাম হোসেন জামে মসজিদে খাতিম হাফেজ মাওলানা মোহাম্মদ মুদ্দাচ্ছির আলী।

সৌদি আরব রিয়াদ থেকে মোঃ মাহবুব  মুঠো ফোনের মাধ্যমে সাংবাদিকে বলেন, প্রয়াত নাসিম ওসমানের সহধর্মিনী  পারভীন ওসমান ও শামীম ওসমানের সহধর্মিণী, সালমা ওসমান লিপি এবং তল্লা  বায়তুস সালাত জামে মসজিদের বিস্ফোরণে  আহত ও নিহতদের  রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদের আয়োজন করি আল্লাহ তা’আলা সকলকে হেফাজত করুক। প্রয়াত এমপি বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের রুহের মাগফিরাত কামনায় তার জন্য দোয়া করা হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!