সোমবার, নভেম্বর ৩০, ২০২০

পারভীন ওসমান ও লিপি ওসমানের সুস্থতা কামনায় আজমেরী ওসমান ফান্ডেশন ক্লাবের উদ্যোগে দোয়া

 

নারায়ণগঞ্জ কথা : আজমেরী ওসমান ফাউন্ডেশন ক্লাবের সভাপতি শাহীন আহাম্মেদ এর উদ্যোগে সাবেক নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য নাসিম ওসমানের সহধর্মিনী ও জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা পারভীন ওসমান এবং নারায়ণগঞ্জ এর ৪ আসনের মাননীয় সাংসদ এ কে এম শামীম ওসমানের সহধর্মিনী জেলা মহিলা সংস্থা সম্মানিত চেয়ারম্যান সালমা ওসমান লিপি করোনায় আক্রান্ত এবং ওসমান পরিবারের সকল সদস্যের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের অয়োজন করা হয়।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বাদ আছর ফতুল্লা দাপা ইদ্রাকপুর মেরিনা গার্মেন্টস সংলগ্ন আজমেরী ওসমান ফাউন্ডেশন ক্লাবে এ দোয়ার আয়োজন করা হয়দোয়া শেষে আজমেরী ওসমান ফাউন্ডেশন ক্লাবের সভাপতি শাহীন আহাম্মেদ সাংবাদিকদের বলেন, পারভিন ওসমান ও লিপি ওসমান মায়ের সমতুল্য করোনা সংকট প্রতিরোধে শুরু থেকে তারা দুজনই লকডাউনে কর্মহীণ হয়ে পড়া অসহায়দের ঘরে ঘরে পৌছে দিয়েছেন খাদ্য সামগ্রী সহ নগদ অর্থ সহায়তা ও ঈদ সামগ্রী পৌছে দিয়েছেন।

আমরা তাদের জন্য ও তার পরিবারের সকলের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া করি আর দেশবাসির সকলের কাছে তাদের জন্য দোয়া চাচ্ছি যাতে করে আল্লাহ তায়ালা অতি তারাতাড়ি সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে আনে। আমি আমার এলাকার ৬ টি মসজিদে দোয়ার আয়োজন করেছি। আমাদের প্রিয় নেতা হাজী আজমেরী ওসমান সাহেব তার মায়ের সুস্থতা কামনায় ও পরিবারের সকলের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!