সোমবার, নভেম্বর ৩০, ২০২০

মোঃ সালমানের এর উদ্যোগে পারভীন ওসমান সহ তাঁর পরিবারে রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া

 

নারায়ণগঞ্জ কথা : মোঃ সালমানের এর উদ্যোগে সাবেক নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য নাসিম ওসমানের সহধর্মিনী ও জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা পারভীন ওসমান করোনায় আক্রান্ত ও অসুস্থ্য রয়েছেন তার দুই কন্যা আফরীন ওসমান, আইরীন ওসমান সহ জামাতা ইফতেখায়রুল ইসলাম, বদরুদ্দোহা ও নাতি নাতনীদের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের অয়োজন করেন।প্রয়াত এমপি বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের কর্মী মোঃ মাহবুবের সভাপতিত্বে।

বৃহস্পতিবার ( ১৭ সেপ্টেম্বর ) বাদ আসর কাদেরিয়া নগর নামাপাড়া পাইকপাড়া শাহ সুজা রোর্ডে এলাকায় পারভীন ওসমান সহ তাঁর পরিবারে জন্য বিশেষ দোয়া করেন। ইমাম হোসেন জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালোনা করেন ইমাম হোসেন জামে মসজিদে খাতিম হাফেজ মাওলানা মোহাম্মদ মুদ্দাচ্ছির আলী।

দোয়া শেষে রাফসান আহামে্মদ সালমান সাংবাদিকদের বলেন, তিনি করোনা সংকট প্রতিরোধে শুরু থেকে লকডাউনে কর্মহীণ হয়ে পড়া অসহায়দের ঘরে ঘরে পৌছে দিয়েছেন খাদ্য সামগ্রী সহ নগদ অর্থ সহায়তা ও ঈদ সামগ্রী পৌছে দিয়েছেন।আমরা তার জন্য ও তার পরিবারের সকলের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া করি আর দেশবাসির সকলের কাছে তাদের জন্য দোয়া চাই আল্লাহ তা’আলা সকলকে হেফাজত করুক।প্রয়াত এমপি বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের রুহের মাগফিরাত কামনায় তার জন্য দোয়া করা হয়।বর্তমানে পারভীন ওসমানের শারীরিক অবস্থা অবনতি হওয়ায় একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। আজমেরী ওসমান তার অসুস্থ্য মা ও পরিবারের দ্রুত সুস্থ্যতা কামনায় দেশবাসির সকলের কাছে দোয়া ও প্রার্থনা করেছেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!