বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

সালমা ওসমান লিপির সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন : হাজী মিরু

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ নারায়ণগঞ্জের সিংহপুরুষ জননেতা একেএম শামীম ওসমানের সহধর্মিনী নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার সম্মানিত চেয়ারম্যান সালমা ওসমান লিপির করোনা পজিটিভ।তার সুস্থতা কামনায় দেশবাসী ও সর্বস্তরের জনগনের কাছে দোয়া চেয়েছেন কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সাধারন সম্পাদক হাজী মির হোসেন মীরু।

এ সময় হাজী মীরু বলেন,আমাদের মায়ের মতো শ্রদ্ধাভাজন ভাবি,যাকে আমরা মায়ের মতো করে শ্রদ্ধা করি,,যিনি আমাদেরকে সন্তানের মতো করে আদর করে,নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্হার সন্মানিত চেয়ারম্যান সালমা ওসমান লিপি ভাবির অসুস্থতা আমাদেরকে আহত করেছে, বিমর্ষ করেছে। আসুন সবাই মিলে মহান সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা করি, মহান আল্লাহ যেন দ্রুত উনাকে শেফা দান করেন,সুস্থ করে দেন। উনার পরিবারের সকলকে যেন মহান আল্লাহ হেফাজত করেন ও সুস্হ রাখেন।

এই মহামারী করোনা ভাইরাস দুর্যোগকালীন সময়ে থেকে তিনি মানুষের জন্য কাজ করে গেছেন অসহায় গরিব-দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন অনেক অসহায় বিপদগ্রস্ত খেলোয়াড় কে তিনি নতুন করে স্বাবলম্বী করে তুলেছেন তার এই মহৎ কাজের উসিলায় আল্লাহ তাআলা খুব শীগ্রই সুস্থ করে তুলবেন আমিন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!