বুধবার, নভেম্বর ২৫, ২০২০

পাগলা বাজার সমিতির সম্মিলিত প্রচেষ্টায় পাগলা জালকুড়ি রোডের যানজট নিরসন

 

স্টাফ রিপোর্টার  : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে পাগলা থেকে জালকুড়ি রোডের যানজট নিরসনে পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সহ পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির সকল সদস্যবৃন্দ উপস্থিত থেকে এই যানজট নিরসনের সম্মিলিত প্রচেষ্টায় কাজ করে যাচ্ছেন।

এর আগে ফতুল্লা থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু, স্থানীয় সকল জনপ্রতিনিধি, ট্রাক সমিতি ও পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির সম্মিলিত সিদ্ধান্ত অনুযায়ী ১৫/৯/২০ ইং পাগলা থেকে জালকুড়ি রোডে সকাল ৮ থেকে রাত ৮ পর্যন্ত কোনরকম ডিস্ট্রিক্ট ট্রাক-কাভার্ডভ্যান প্রবেশ করবে না।

সেই সুবাদে আজ ১৫ ই সেপ্টেম্বর সকাল থেকেই সমিতির সকল নেতৃবৃন্দরা কঠোরভাবে যানজট নিরসনে কাজ করে যাচ্ছে এবং এক দিনেই পাল্টে গেছে পাগলা থেকে জালকুড়ি রোডের চিত্র অনেকটাই স্বাভাবিক ভাবে গাড়ি চলাচল করতে পারছে নেই কোন যানজট।সরজমিনে গিয়ে দেখা যায়,জনমনে অনেকটাই স্বস্তি ফিরে এসেছে যেখানে ঘণ্টার পর ঘণ্টা জ্যামে বসে থাকা লাগতো সেখানে কোন যানজট নেই ভোগান্তি ছাড়াই চলাচল করতে পারছে।

এ বিষয়ে পথচারী ও ব্যাবসায়ীরা জানান, তাদের এই পদক্ষেপ যেন সব সময় থাকে কিছু দিনের জন্য নয় আমরা আর এই ভোগান্তি পোহাতে চাইনা। তাই তাদের এই যানজট নিরসন পদক্ষেপকে সাধুবাদ জানাই।

এ বিষয়ে পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, এর আগেও অনেক ভাবে চেষ্টা করেছে পাগলা থেকে জালকুড়ি রোডের যানজট নিরসনে কিন্তু কোনভাবে কাজ হচ্ছিল না তাই ব্যবসায়ী ও জনগণের সুবিধার্থে থানার ওসি ও চেয়ারম্যান সাহেবের আলোচনা করে সিদ্ধান্ত নেই দিনের বেলায় কোনরকম ভারী যান চলাচল বলতে চাই বুঝায় ডিস্ট্রিক্ট ট্রাক ও কাভার্ডভ্যান চলবেনা। তাই এই সিদ্ধান্তকে বাস্তবায়ন করতে সকাল থেকেই কাজ করে যাচ্ছি আমি ও আমার সমিতির সকল নেতৃবৃন্দরা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!