Home অপরাধ আঁখি হত্যা কারী রুবেল গং এর ফাঁসির দাবী মানববন্ধন ও মিছিল

আঁখি হত্যা কারী রুবেল গং এর ফাঁসির দাবী মানববন্ধন ও মিছিল

আঁখি হত্যা কারী রুবেল গং এর ফাঁসির দাবী মানববন্ধন ও মিছিল
সোনারগাঁও থানার দেওলী চৌওরাপাড়া এলাকার আখিঁ কে গলা কেটে হত্যাকারীদের ফাঁশির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার সকাল সাড়ে ১০টায় নগরীর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করে অপরাধ প্রতিরোধ কল্ল্যান সংস্হা ও এলাকাবাসী। এসময় মোঃ বাবুল দেওয়ানের সভাপতিত্বে ও মোমেন ইসলামের সন্চালনায় আরও বক্তব্য রাখেন, বন্দর থানার নাগরিক কমিটির সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন,মোঃ সোহেল হোসেন,নিহত আঁখির ভাই মোঃ জুয়েল হোসেন, মোঃ তাহেরুল ইসলাম রুবেল,সমাজতান্ত্রিক ছাত্র ফেডারেশনের জেলার সভাপতি শিক্ষার্থী শুভদেব, প্রমুখ। মানববন্ধনে বক্তারা বলেন সোনারগাঁও মুগারচর এলাকায় সেবা ক্লিনিক এর পিছনে নিশ্বংস ভাবে হাত পায়ের রগ ও গলা কেটে হত্যা করে খুনি রুবেল মিয়া গং, খুনিরা এখনো প্রক্যাশে ঘুরে বেড়াচ্ছে। প্রশাসন নিরব আমরা চাই খুনিদের গ্রেপতার করে বিচারের আওতায় এনে তাদের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা করবে জেলা প্রশাসন। কারন এদেশে বঙ্গবন্ধুর খুনিরাও রেহাই পায়ইনি তার পরিবারকে হত্যা করে, বঙ্গবন্ধুর সুযোগ্য সম্তান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আহবান জানাই কোনো খুনিরা যেনো ছার না পায়, কারন তারা অপরাধী। তারা আরও বলেন আখির পরিবার অসহায় গরিব মানুষ তাদেরও অধীকার আছে কন্ন্যার হত্যার সঙ্গে জড়িতদের বিচার হউক। এছাড়া আরও উপস্থিত ছিলেন নিহত আখির মা, তিনি প্রসাশনের কাছে জোর দাবী জানিয়ে বলেন আমার মেয়ে কে যে রুবেল গংরা হত্যা করেছে তারা যেনো আদলতের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি ফাশি হয়

নারায়নগঞ্জ কথা: নারায়নগঞ্জ সোনারগাঁও থানার দেওলী চৌওরাপাড়া এলাকার আখিঁর গলা কেটে হত্যাকারীদের ফাঁশির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় নগরীর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করে অপরাধ প্রতিরোধ কল্ল্যান সংস্হা ও এলাকাবাসী।

এ সময় মোঃ বাবুল দেওয়ানের সভাপতিত্বে ও মোমেন ইসলামের সন্চালনায় আরও বক্তব্য রাখেন, বন্দর থানার নাগরিক কমিটির সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন,মোঃ সোহেল হোসেন,নিহত আঁখির ভাই মোঃ জুয়েল হোসেন,মোঃ তাহেরুল ইসলাম রুবেল,সমাজতান্ত্রিক ছাত্র ফেডারেশনের জেলার সভাপতি শিক্ষার্থী শুভদেব, প্রমুখ ।

মানববন্ধনে বক্তারা বলেন, সোনারগাঁও মুগারচর এলাকায় সেবা ক্লিনিক এর পিছনে নিশ্বংস ভাবে হাত পায়া বেদে গলা কেটে হত্যা করে খুনি রুবেল মিয়া গং,খুনিরা এখনো প্রক্যাশে ঘুরে বেড়াচ্ছে। প্রশাসন নিরব আমরা চাই খুনিদের গ্রেপতার করে বিচারের আওতায় এনে তাদের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা করবে জেলা প্রশাসন।

কারন এদেশে বঙ্গবন্ধুর খুনিরাও রেহাই পায়ইনি তার পরিবারকে হত্যা করে, বঙ্গবন্ধুর সুযোগ্য সম্তান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আহবান জানাই কোনো খুনিরা যেনো ছার না পায়, কারন তারা অপরাধী। তারা আরও বলেন আখির পরিবার অসহায় গরিব মানুষ তাদেরও অধীকার আছে কন্ন্যার হত্যার সঙ্গে জড়িতদের বিচার হউক। এছাড়া আরও উপস্থিত ছিলেন নিহত আখির মা, তিনি প্রসাশনের কাছে জোর দাবী জানিয়ে বলেন আমার মেয়ে কে যে রুবেল গংরা হত্যা করেছে তারা যেনো আদলতের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি ফাশি হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!