সোমবার, নভেম্বর ৩০, ২০২০

স্বপ্নপূরণ পাঠশালার সভাপতি আব্দুল মালেকের উদ্যোগে ওসি জামালের জন্মদিন উপলক্ষে দোয়া ও কেক কাটার আয়োজন

 

নিজস্ব প্রতিনিধিঃ রাজধানী ঢাকার কদমতলী থানার একজন চৌকস পুলিশ অফিসার ইনচার্জ জামাল উদ্দিন মীর। যিনি একজন সৎ ও স্বচ্ছ মনের মানুষ। অন্যায়ের বিরুদ্ধে তিনি একজন আদর্শ নীতিবান পুলিশ অফিসার। করোনা দুর্যোগকালীন সময়ে কদমতলী বাসীর পাশে সচেতনতা সহ গরিব দুঃখীদের মাঝে খাবার বিতরণ করেছেন, এমনকি অসহায় সাংবাদিকদেরও তিনি সাহায্য সহযোগিতা করেছেন। শুধু এর মধ্যেই সীমাবদ্ধ থাকেনি তার কার্যক্রম।

তিনি স্বপ্নপূরণ পাঠশালার অসহায় শিশুদের মুখে হাসি ফোটানোর জন্য অগ্রগণ্য ছিলেন। যখনই সুযোগ পান স্বপ্নপূরণ পাঠশালার শিশুদের মাঝে অন্ন বস্ত্র সহ সকল সহায়তায় পাশে ছিলেন। এছাড়াও করোনাকালীন সময়ে প্রসূতি কিংবা মুমূর্ষু রোগী যেন দ্রুত হাসপাতালে পৌঁছাতে পারে তার জন্য কদমতলী এলাকায় একটি বিশেষ সিএনজির ব্যবস্থা রাখেন।

এমন একজন করোনা যোদ্ধা পুলিশ অফিসারের জন্মদিন ছিল কাল। সেই উপলক্ষে আজ বিকেলে মালেক সংসদের প্রতিষ্ঠাতা এবং স্বপ্নপূরণ পাঠশালার সভাপতি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগ নেতা মোঃ আব্দুল মালেক মুন্সির উদ্যোগে কদমতলী থানা অফিসার ইনচার্জ জামাল উদ্দিন মীরের জন্মদিন উপলক্ষে দোয়া ও কেক কাটার আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কদমতলী থানা অফিসার ইনচার্জ জামাল উদ্দিন মীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ওয়াস উদ্দিন নূরানী। এছাড়া উপস্থিত ছিলেন, স্বপ্নপূরণ পাঠশালার প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান মিলন, এটিএন বাংলার এডমিন পারভেজ ইমাম, সংগীতশিল্পী আরমিন সুমন, অ্যাডঃ পিন্টু, মামুন, জাহাঙ্গীর, তালুকদার এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!