বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০

নারায়ণগঞ্জে বিদেশী মদ ও বিয়া উদ্ধারসহ গ্রেফতার-২

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ জেলার সদর থানাধীন ক্লাব মার্কেটের সামনে পাকা রাস্তার উপর হতে গোপন তথ্যের ভিত্তিতে (৫ সেপ্টেম্বর) দুপুর সময় র‌্যাব-১১এর বিশেষ অভিযানে ৭২ ক্যান বিয়ার ও ০২ বোতল বিদেশী মদ উদ্ধারসহ আবুল মিয়া(৪৮),সাইফুর রহমান সুমন(৩০)নামে দুই জন মাদক ব্যবসায়ীকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় হাতে-নাতে গ্রেফতার করা হয়।

এ সময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে মাদক বিক্রয়ের নগদ ৩২২০/- টাকা উদ্ধার করা হয়।৬৩ গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবা জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ আবুল মিয়ার বাড়ী শরীয়তপুর জেলার নড়িয়া থানার শিংলঙ্গল এলাকায় এবং মোঃ সাইফুর রহমান সুমন এর বাড়ী নরসিংদী জেলার রায়পুরা থানার মাঝেরচর এলাকায়।

গ্রেফতারকৃত আসামী মোঃ আবুল মিয়া নারায়ণগঞ্জ ক্লাবে ‘বার টেন্ডার’ এবং মোঃ সাইফুর রহমান সুমন একই ক্লাবে ‘সার্ভিস বয়’ হিসেবে কাজ করে আসছিল। তারা নারায়ণগঞ্জ ক্লাবে কাজ করার আড়ালে পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে ক্লাবের বাহিরে প্রকাশ্যে মাদকদ্রব্য বিয়ার ও বিদেশী মদ বিক্রয় করে আসছিল। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!