নারায়ণগঞ্জ ফতুল্লা তল্লাএলাকায় ৪০ জন মুসল্লি আগুনে দগ্ধ

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জের  ফতুল্লার  তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদের ৬টি  এসি বিস্ফোরণ মসজিদের সামনে বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণে ৪০ জন মুসল্লি আগুনে দগ্ধ হয়। 

শুক্রবার (০৪ সেপ্টেম্বর)  এশার নামাজেজামাত শেষে মুসল্লিরা যখন সুন্নত নামাজ আদায় করার সময়  এ বিস্ফোরণের  ঘটনা ঘটে। আগুনে দগ্ধ ৪০ জন মুসল্লিদের মধ্যে ৩৭ জনকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি আছে  

এলাকা বাসি সাংবাদিকদের বলেন, মসজিদের ভেতর থেকে আসতে থাকে মুসল্লিদের চিৎকারের আওয়াজ আমরা ও আশপাশের লোকজন গিয়ে দেখি মসজিদের ভেতরে আগুন  আর মসজিদে থাকা মুসল্লিদের গায়ে আগুন সহ একে একে দগ্ধ হয়ে বের হয়েছিল আমরা তাদের উদ্ধার করে। নারায়ণগঞ্জ ১০০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই সেখান থেকে তাদের ঢাকা পাঠানো হয়। 

লাকা বাসির সূত্রে আরো  জানা যায়, এছাড়া মসজিদের ফ্লোর দিয়ে বুদবুদ আকারে গ্যাস বের হচ্ছে। মসজিদের নিচ দিয়ে তিতাস গ্যাসের লাইন আছে। এই গ্যাসের লাইনে ও লিক আছে  এ বিষয় তিতাস গ্যাসের লোকদের আগে জানানো হয়েছে ।

নারায়ণগঞ্জ ১০০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের ডা. নাজমুল হোসেন সাংবাদিকদের বলেন, রাত ৯টা থেকে একের পর এক রোগী আসতেথাকে। তাদের সবার নাম লিপিবদ্ধ করা সম্ভব ছিলোনা কারন যেসব রোগী এসেছে তাদের মধ্যে ৮০ থেকে ৯০ ভাগ আগুনে দগ্ধ হয়ে গেছেন। তাই তাদের দ্রুত প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares