মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

নারায়ণগঞ্জে সদর মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয় ।

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জে সদর মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানের আয়োজন করা হয় । সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ সদর মডেল থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামান।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর)  সকাল সাড়ে ১১ টায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার প্রাঙ্গণে  এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয় । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এডিশনাল এসপি (প্রশাসন) মোঃ মোস্তাফিজুর রহমান।

প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এডিশনাল এসপি (প্রশাসন) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, ঘুষ মুক্ত পুলিশ চান এসপি মহোদয়। এটা বাস্তবায়নে আপনাদের সহযোগিতা কামনা করি। জিডি করতে টাকা লাগে না, এমন কি জিডিতে যুক্ত মোবাইল নম্বরে ফোন করে খবর নিচ্ছে মনিটরিং কমিটি। কোন পুলিশ যদি টাকা চায়, তাহলে কার্ডে আমাদের নম্বরে ফোন দিয়ে জানাবেন। দেখেন সে অফিসার বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেই কি না? নারায়ণগঞ্জ জেলা পুলিশ যতটুকু ভালো আছে, তার চেয়ে বেশি ভালো করতে চাই। আগামী ১ মাসের মধ্যে সকল অফিসার রুমে সিসি ক্যামেরা যুক্ত হচ্ছে, সে টার মনিটরিং করবে এসপি অফিস থেকে। সবার সহযোগিতা না হলে, কোন সমস্যা দূর করা সম্ভব না। মাদক নির্মূল পুলিশের একা সম্ভব না, সকলের সহযোগিতা লাগবে। এই করোনা কারণে আমাদের অনেক পরিকল্পনা বাস্তবায়ন সম্ভব হয়নি। আপনাদের ট্যাক্সের টাকায় আমাদের বেতন পাই, আপনাদের প্রাপ্ত সেবা দেয়া আমরা বদ্ধপরিকর।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী স্বপ্নের বাংলাদেশ গড়ে তোলা ধারাবাহিকতায় পুলিশ বাহিনী কাজ করছে।প্রতি মাসে ৩ তারিখে ওপেন হাউজ হবে, এই তারিখে যত কিছু থাকুক। থানা সব সময় নাগরিকদের জন্য অবমুক্ত, যে কোন সেবা পেতে পুলিশ পাশে থাকবে।আগামী এক মাসের মধ্যে সুন্দর পরিবেশ করা হবে।


এ সময় উপস্থিত ছিলেন, ডা. শাহনেওয়াজ, সোলেয়মান, শংকর রায়, কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস ও মিজানুর রহমান টুলু প্রমুখ ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!