বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০

ফতুল্লায় নারী সাংবাদিকের বাড়িতে ডাকাতি ও লুটপাট

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় নারী সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি ও লুটপাটের ঘটনা ঘটেছে।

বুধবার (২ আগস্ট) রাত ৮টায় মাসদাইর গুদারাঘাট এলাকায় এই ঘটনা ঘটে।

ডাকাতরা বাড়িতে থাকা স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায় এবং তিনজনকে এলোপাথারী মারধর করে মারাত্মক নীলাফুলা জখম করে। এর মধ্যে তিনজনই স্থানীয় হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেছেন। তারা হলেন- হাজেরা বেগম, রফিকুজ্জামান নয়ন ও মলি বেগম।

এ বিষয়ে ভুক্তভোগী পরিবার ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। মাসদাইর গুদারাঘাট এলাকার নুরু মিয়ার ছেলে শুভ (২০) সহ ১২/১৫ জনকে আসামী করে এ অভিযোগ দায়ের করেন। জয়যাত্রা টেলিভিশনের সদর প্রতিনিধি হিসেবে কর্মরত সোনালী আক্তার। তার বাড়িতেই এই ঘটনা ঘটে।

সোনালী আক্তার জানান, বুধবার ২ সেপ্টেম্বর রাত ৮টার সময় আমি বাসায় না থাকাকালীন সময়ে নুরু মিয়ার ছেলে শুভ অজ্ঞাতনামা ১২/১৫ জনকে নিয়ে রড, ছুরি, হকস্টিক, কাটের ডাসা নিয়ে আমার বাসায় প্রবেশ করে ঘরের বিভিন্ন জিনিসপত্র সহ ৫টি ওভারলক সেলাই মেশিন ভাংচুর করে। আমার মা, ভাই ও বোনকে এলোপাথারী মারধর করে শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক নীলাফুলা জখম করে। অতঃপর তারা ঘরে থাকা নগদ ৪০ হাজার টাকা ও ৩ ভরি ওজনের স্বর্নালংকার নিয়ে যায়। পরবর্তীতে তারা আমার পরিবারের লোকজনকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও প্রাণনাশকের হুমকি প্রদান করে।

সাংবাদিক সোনালী আক্তার আরো বলেন, এর আগে গত মঙ্গলবার ১ সেপ্টেম্বর আমার বাড়ির বৈদ্যুতিক তার কেটে চুরি করে নিয়ে যাওয়ার সময় আমি এবং আমার পরিবারের লোকজন বাধা প্রদান করি এবং শুভকে চলে যেতে বলি। শুভ এর আগেও আমার বাড়ির বৈদ্যুতিক তার কেটে চুরি করে নিয়ে যায়। শুভ সহ তার সন্ত্রাসী বাহিনীর এহেনকার্যকলাপে আমি সহ আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!