প্রয়াত প্রণব মুখার্জি স্মরণে না’গঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে প্রার্থনা সভা

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বাংলাদেশের অকৃত্রিম বন্ধু অসাম্প্রদায়িক রাজনীতির মূর্ত প্রতীক ভারতরত্ন প্রয়াত প্রণব মুখার্জির মহাপ্রয়াণে প্রার্থনা সভা অনুষ্ঠানের আয়োজন করেন ।নারায়নগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সঞ্চালনায়।

বুধবার ( সেপ্টেম্বর) সন্ধ্যা টায়  নারায়ণগঞ্জ  এর শ্রী শ্রী দরিদ্র ভান্ডার কালীবাড়ি মন্দির প্রাঙ্গণে এ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

প্রার্থনা সভায় নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিপক কুমার সাহা বলেন, ভারতের প্রয়াত রাষ্ট্রপতি প্রনব মূখার্জি ছিলেন ভারতের প্রথম বাঙালী রাষ্ট্রপতি এবং বাংলাদেশ ও দেশের মানুষের অকৃত্রিম বন্ধু।তার মৃত্যুতে বাংলাদেশ তার এক শুভাকাঙ্খিকে হারালো।মহান এই নেতার প্রতি রই‌লো আমাদের বিনম্র শ্রদ্ধাঞ্জলী।

প্রার্থনা সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার দাশ, সাধারণ সম্পাদক উত্তম সাহা, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল, সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রঞ্জিত মন্ডল, বন্দরের সভাপতি শংকর দাশ, জেলা পূজা পরিষদ নেতা তপন ঘোষ, তপন ঘোপ সাধু, জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি আনন্দ সেরাউগী সুমন, সাধারণ সম্পাদক ভজন দাস, যুগ্ম আহ্বায়ক সঞ্জয় দাস, মহানগরের সভাপতি এড. অঞ্জন দাস, সাধারণ সম্পাদক রিপন কর্মকার, সদর উপজেলার সভাপতি বিশ্বজিৎ মন্ডল শুভসহ নেতৃবৃন্দ।

সময়  প্রয়াত প্রণব মুখার্জির মহাপ্রয়াণে তার বিদেহী আত্মার শান্তি কামনায় প্রার্থনা সভা পরিচালনা করেন জেলা পূজা উদযাপন পরিষদ নেতা নারায়ণ মাষ্টার। এছাড়াও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার মন্দির, গির্জা ও প্যাগোডায় বিশেষ প্রার্থনা করা হয় ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares