বৃহস্পতিবার, নভেম্বর ২৬, ২০২০

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া

 

স্টাফ রিপোর্টার : ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও  ২১ আগষ্ট গ্রেনেড হামলায় সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বাংলাদেশ নৌযান শ্রমিকলীগ,নারায়ণগঞ্জ জেলা ও হাবিব শপিং কমপ্লেক্র ব্যবসায়ীবৃদ্দের যৌথ উদ্যোগে মিলাদ, দোয়া মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠানের  আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বাংলাদেশ নৌযান লীগ নারায়ণগঞ্জ জেলার সভাপতি আবু তাহের ।

সোমবার (৩১আগষ্ট) বাদ আছর শহরের ১নং রেল গেইট সংলগ্ন হাবিব শপিং কমপ্লেক্র মার্কেটের নীচ তলায় এ আলোচনা সভা,মিলাদ, দোয়া মাহ‌ফি‌ল ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল ।

প্রধান অতিথির বক্তব্যে এম এ রাসেল বলেন,বঙ্গবন্ধু আছে আমাদের হৃদয়ে,বাংলার মানুষের হৃদয়ে,ছাত্র ছাত্রীর হৃদয়ে ,কৃষক-কৃষানীর হৃদয়ে,মেহনতি মানুষের হৃদয়ে।এই বঙ্গবন্ধু দেখেছিলো দেশকে স্বাধীন করার।দেশকে উন্নতি করার।আর কিছু মানুষ বলে শেখ হাসিনা-খালেদা জিয়া বসে না কেনো কিন্তু সেই নেতাকে ১৫ আগষ্ট যারা হত্যার নৈপথ্যে থেকে স্ত্রী সন্তান সহ হত্যা করা হয়েছে,২১ আগষ্ট শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলো সেদিন ২৬ জন নেতা মারা হয়েছিলো,যেদিন আরাফাত মারা গিয়েছিলো আমার নেত্রী তাকে দেখতে গিয়েছিলো কিন্তু দাড়োয়ান সেদিন আমার নেত্রীকে বাসায় ডুকতে দেয় নাই।সেদিন দুই চোখের জল ফেলে বের হয়ে এসেছিলো।তাদের সাথে আমার নেত্রী কিভাবে বসবে।

তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী বলেছে কারবালার যুদ্ধেও শিশু মহিলাদের হত্যা করা হয়নি কিন্তু ১৫ আগষ্ট নৃশংসভাবে আমার পরিবারকে হত্যা করা হয়েছিলো।আমি আপনাদের কাছে অনুরোধ করবো দলে কোন হাইব্রিড অনুপ্রবেশকারীদের স্থান দিবেন না। সাঈদ,আফজাল বিএনপি করে এসে আওয়ামী লীগ দলের নাম ভাঙিয়ে খায়। তাই এই হাইব্রিড কাউয়াদের কাছ থেকে আমাদের দূরে থাকতে হবে।

মিলাদ দোয়া মাহফিলে  জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌ন ও তার প‌রিবা‌রের সকল শহীদ সদস‌্যদের আত্মার শা‌ন্তি কামনা, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এবং তার প‌রিবা‌রের সবার  দীর্ঘায়ু কামনা ক‌রে বি‌শেষ দোয়া করা হয়।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন,

বিশেষ আলোচক ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ব্যাংক কর্মচারী শ্রমিকলীগের সভাপতি আব্দুল কাদির,বাংলাদেশ নৌযান শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির নেতা ওমর ফারুক।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হক শুমন, সহ-সভাপতি মোঃ রাসেল, সুলতান, সাধারন সম্পাদক আলমগীর হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক মনির হোসেন, রাজিব হাসান শান্ত,সদস্য নুরুজ্জামান সহ প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!