Home অপরাধ রানা জানে মইরা যাবি

রানা জানে মইরা যাবি

0
রানা জানে মইরা যাবি
রানা জানে মইরা যাবি

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের ফতুল্লায় পূর্ব শত্রুতা সহ বিভিন্ন বিষয় নিয়ে জীবন নাশের হুমকি দেয়ার অভিযোগ তোলা হয়েছে জাহিদ হোসেনের বিরুদ্ধে। ইতোমধ্যে মোবাইল ফোনে ম্যাসেজ করে প্রাননাশের হুমকিও দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৭ আগষ্ট) এ হুমকি সহ সার্বিক বিষয় অবহিত করে বিবাদী জাহিদ হোসেনের ফুফাতো ভাই আব্দুল করিম রানা ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার জিডি নং-১৪০০।

লিখিত অভিযোগে মো. আব্দুল করিম রানা বলেন, বিবাদী আমার ফুফাতো ভাই। সে বিভিন্ন বিষয়াদি নিয়া দীর্ঘদিন যাবৎ আমার ও আমার পরিবারের লোকজনের সাথে শক্রতা পোষণ করছে। তারই ধারাবাহিকতায় বিবাদী বিভিন্ন সময় মোবাইল ফোনে ও প্রকাশ্যে আমাকে সহ আমার পরিবারের লোকজনকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি ও জীবন নাশের হুমকি প্রদান করছে।

গত ২৬ আগষ্ট বেলা দেড়টার সময় বিবাদী তার ব্যবহৃত মোবাইল নম্বর (০১৬২১৭৩৭৮০০) হইতে আমার ব্যবহৃত মোবাইল নম্বর (০১৭৮৭৭৫৫৪০৫) তে ম্যাসেজ প্রদান করে। সেই ম্যাসেজে লেখা ছিল ‘রানা তুই আমার সাথে কথা বল না হয় তুই বিশাল বিপদে পড়বি, আমি এখনো তোরে কিছু করি নাই। জানে মইরা যাবি’’। এটা ছাড়া বিবাদী বিভিন্ন সময় আমার মোবাইল ফোনে একাধিকবার হুমকি মূলক নানা ম্যাসেজ প্রদান করে আমাকে সর্বাক্ষনিক আতংকে রাখছে। বিবাদী যে কোন সময় আমাকে সহ আমার পরিবারের লোকজনের বড় ধরণের ক্ষয়-ক্ষতি সাধন করতে পারে তাই আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here