বন্দর ইয়াবা পাচারকালে (তিন) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ২,৬০০ পিস ইয়াবা উদ্ধার

নারায়ণগঞ্জ কথা: রায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পাশে রাফি ফিলিং স্টেশন সামনে (২৪ আগস্ট) রাতে চেকপোষ্ট বসিয়ে ফেনী থেকে ঢাকাগামী একটি বাসে তল্লাশী করে ২,৬০০ পিস ইয়াবাসহ আব্দুল হান্নান শাহীন(৪৬),শাজাহান সরদার সাজু মিয়া (৩৮),সুরাইয়া আক্তার মীশ(২৭) নামে ৩ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করে র‌্যাবের একটি আভিযানিক দল করা হয়।

গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ জানা যায়, তারা পেশাদার মাদক পাচারকারী। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল হান্নান শাহীন এর বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানাধীন লাওতলী এলাকায় এবং মোঃ শাজাহান সরদার সাজু মিয়া (৩৮) মোছাঃ সুরাইয়া আক্তার মীম এর বাড়ি শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানাধীন পাপরাইল এলাকায়।

গ্রেফতারকৃত আসামীরা আরোও স্বীকার করে যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য মোঃ শাজাহান সরদার সাজু মিয়া ও তার স্ত্রী মোছাঃ সুরাইয়া আক্তার মীম আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ফেনী জেলা হতে অভিনব কায়দায় ও সুকৌশলে বাসে পারিবারিক ভ্রমনের ছদ্মবেশে নিষিদ্ধ মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) ক্রয় করে নারায়ণগঞ্জ, ঢাকা জেলা ও এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় ও সরবরাহ করে আসছে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Shares