শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

শহীদ নগর এলাকায় বায়তুল জান্নাত জামে মসজিদে আগুন লেগে কিছু কোরআন শরীফ ঝলসে যায়

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ শহীদ নগর এলাকায় বায়তুল জান্নাত জামে মসজিদে ভয়াবহ অগ্নিতে একটি কাঠের আলমারি সহ কিছু কোরআন শরীফ আগুনে ঝলসে যায়।

শনিবার (২২ আগস্ট) মাগরিব নামাজের পর এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বিষয়ে নাসিক ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসাইন সাংবাদিকদের বলেন, তিনি যখন তার কার্যালয়ে ছিলেন তখন মুঠো ফোনের মাধ্যমে ফোন করে তাকে জানানো হয় যে, শহীদ নগর বায়তুল জান্নাত জামে মসজিদে ভয়াবহ আগুন লেগেছে এ কথা শুনে আমি সাথে সাথে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান সাহেবকে ফোন করি আর অগ্নিকাণ্ডের কথা জানাই। আর আমি আমার কার্যালয় থেকে  সরাসরি ঘটনাস্থলে যাই। এবং এর আগেও বিগত এক মাস আগে মসজিদে প্রায় দেড় লাখ টাকার মালামাল চুরি হয়। এ নিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি অভিযোগও করা  হয়েছিলো ।

সময় এলাকাবাসীর জানান, এলাকার দুই যুবক মসজিদের নিচ থেকে অসংখ্য ধোঁয়া দেখতে পেরে মসজিদে নামাজ পড়া দিন এক ব্যক্তিকে নিয়ে মসজিদের ইমাম সাহেবকে জানান যে দুাই তলায়  অনেক ধোঁয়া দেখা যাচ্ছে ,তারা সেখানে থেকে ছুটে যান এবং ঘটনাস্থলে এলাকাবাসী সেখানে পানি দিয়ে আগুন নিভান কিন্তু সে সময়ের মধ্যে মসজিদে থাকা একটি কাঠের আলমারি ও কিছু কুরআন শরীফ জ্বলে যায় দেশে করুণা ভাইরাসের কারণে মসজিদে  জিকির করা বন্ধ করে দেওয়া হয় । কিছুদিন আগে কিছু মুসল্লী জিকির করার কথা বলে  । আমরা তাদের না বলি এবং প্রশাসনের কাছ থেকে অনুমতি নিয়ে আসতে বলি ।

সময় নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই খায়রুল নারায়ণগঞ্জ কথা ডটকম এর সাংবাদিককে বলেন , আমরা এ বিষয়ে তদন্ত করে পেয়েছি আলমারির নিচে কয়েলের আগুন থেকে এ আগুনের সৃষ্টি হয় এতে একটি আলমারি আর কিছু কোরআন শরীফ আগুনে ঝলসে যায়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!