সোমবার, নভেম্বর ২৩, ২০২০

বক্তাবলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম শওকত আলী সাহেব এর সুস্থতা কামনা করে মিলাদ, দোয়া ও প্রার্থনা

 

স্টাফ রিপোর্টার মোঃ রবিউল ইসলাম রানা : ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের (রাষ্ট্রীয় স্বর্ণপদক প্রাপ্ত) চেয়ারম্যান আলহাজ্ব এম শওকত আলী সাহেবের সুস্থতা কামনা করে বৃহত্তম মাসদাইর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড মেম্বার আলহাজ্ব মীর জাকারিয়া জাকির,ফতুল্লা থান আওয়ামীলীগ নেত্রী নাসিমা আক্তার বিউটি, ফতুল্লা থানা আওয়ামী যুবলীগ নেতা মোঃ রবিউল ইসলাম রানা, শ্রী বিশ্বজিৎ মন্ডল শুভ, ফতুল্লা থানা আওয়ামী তাঁতী লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ বিল্লাল হোসেন, ফতুল্লা থানা তাঁতী লীগ নেতা মোঃ সাইদুর রহমান উদ্যোগে মিলাদ, দোয়া ও প্রার্থনার আয়োজন করেন ।

বুধবার ( আগস্ট) বাদ মাগরীব  মাসদাইর বাড়ৈভোগ বাইতুস সালাম জামে মসজিদে , নারায়ণগঞ্জ ফতুল্লা বৃহওম উত্তর মাসদাইর গাবতলীর ফতুল্লা থানা আওয়ামী লীগ নেত্রী নাসিমা আক্তার বিউটির নিজ বাস ভবনে মিলাদ,দোয়া ও বাড়ৈভোগ শ্রী শ্রী রাধা কৃষ্ণ মন্দিরে সন্ধ্যা ৭ টায় প্রার্থনা আয়োজন করেন।

এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড মেম্বার আলহাজ্ব মীর জাকারিয়া জাকির নারায়ণগঞ্জ কথা ডটকম র সাংবাদিক মোঃ রবিউল ইসলাম রানাকে জানান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলি ইউনিয়ন পরিষদের সরকারি স্বর্ণ পদক প্রাপ্ত, একাধিক নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব এম শওকত আলী সাহেব খুব ভলো লোক তিনি করোনা ভাইরাস আবির্ভাব হওয়ার শুরু থেকে তিনি কাজ করে যাচ্ছে একটা মুহূর্ত বসে থাকেনি কাজ করে গেছেন তার দায়িত্ব পালন করে গেছেন। দেখা গেছে বিভিন্ন সময় অসহায় মানুষের পাশে দারিয়েছেন। দেশবাসীর কাছে তার সুস্থতার জন্য দোয়া চাচ্ছি যাতে করে অতি শিগ্রই সুস্থ হয়ে আবারও আমাদের মাঝে ফিরে আসতে পারে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!