মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

সিদ্ধিরগঞ্জে দু্টি ওয়ার্ডে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই স্লোগান সামনে রেখে সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ও ৯ নং ওয়ার্ড এলাকায় সন্ত্রাস, জঙ্গিবাদ,মাদক,বাল্য বিবাহ,যেীতুক,ইভটিজিং।

বুধবার (১৯আগস্ট) দুপুর নাসিক ১নং ওয়ার্ডর সি আই খোলা ও ৯নং ওয়ার্ড জালকুড়ি পাখা শাহ মাজার রোড এলাকায় বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়। ১নং ওয়ার্ড বিট পুলিশিং উদ্ধোধনে হাজী সিরাজুল ইসলাম ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইসরাফিল প্রধান সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ফারুক।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোঃ ইসতিয়াক আসফাক রাসেল (ওসি তদন্ত )১ নং ওয়ার্ড বিট পুলিশিং অফিসার ইনচার্জ এস আই ফারুক হোসেন,সহকারী ইনচার্জ এস আই মোঃআলমগীর হোসেন ও ৯নং ওয়ার্ড বিট পুলিশিং অফিসার ইনচার্জ এস আই ফয়ছাল , হোসেন,সহকারী ইনচার্জ এ এস আই সহিদুল ইসলাম।

মোঃরিপন,মোঃজনি ইসলাম,মোঃ আলী রাজ,মোঃজমাল,মোঃইমরান সহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত প্রধান। এসময় প্রধান অতিথি ওসি মোঃ কামরুল ফারুক বক্তব্যে বলেন, পুলিশ জনতা ভাই ভাই সবাই মিলে মাদক নির্মুল করতে চাই।অপরাধ নির্মুল করতে জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের সহযোগীতা প্রয়োজন। সাধারণ মানুষকে আর পুলিশের কাছে যেতে হবেনা। পুলিশই জনগণের কাছে ছুটে আসবে।আমাদের বিট পুলিশের কাজের জন্য প্রতিটি বিটের ওয়ার্ডের মধ্যে দুই অফিসার ও একজন কনস্টেবল নিয়োগ দেয়া হয়েছে। এখানে প্রতিদিন তারা অফিস করবেন। ওয়ার্ডে তাদের কাজ হচ্ছে এলাকায় কারা মাদক ব্যবসা করে, মাদক সেবন করে, কারা ইভটিজিং করে এবং চাঁদাবাজি করে সেই তালিকা অনুযায়ী অপারেশন পরিচালনা করা হবে।

এই অভিযোগ বক্সে কারোও অভিযোগ থাকলে নাম-ঠিকানা লিখে সেই অভিযোগ বক্সে রেখে যাবেন। প্রতিদিন এ অভিযোগ বক্স খোলা হবে। বক্সে যে কোন অপরাধির বিরুদ্ধে অভিযোগ দিবেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!