শনিবার, নভেম্বর ২৮, ২০২০

জাতীয় শোক দিবস উপলক্ষে মেয়র আইভীর বৃক্ষ রোপন

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : জাতীয় শোক দিবস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এক’শ গাছের চারা রোপন করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

শনিবার (১৫ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নাসিক ৭নং ওয়ার্ডে ডিএনডি লেক সংলগ্ন রাস্তার পাশে বিভিন্ন গাছের চারা রোপন করেন মেয়র আইভী।

এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাগফেরাত কামনায় কোরআন ক্ষতম, দোয়া এবং মোনাজাত করা হয়। এছাড়া বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সুস্থতা কামনা করে দোয়া প্রার্থণা করা হয়। শেষে স্থানীয় এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন ডা. সেলিনা হায়াৎ আইভী।

বৃক্ষরোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নারী প্যানেল মেয়র বিভা হাসান, কাউন্সিলর আলী হোসেন আলা, রুহুল আমিন মোল্লা, হাজী ওমর ফারুক, সংরক্ষীত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, অংকন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. নিজাম, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী উজ্জল, সিনিয়র সহ সভাপতি কামরুল হুদা বাবু, কার্যকরী সদস্য ফয়জুল ইসলাম রুবেল প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!