শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জেলা ও মহানগর জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোওয়া অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জেলা ও মহানগর জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহ‌ফি‌ল অনুষ্ঠ‍ানের আয়োজন করা হয়।

রবিবার (১ আগস্ট)  বাদ আসর বরফকল ঘাট এলাকায়  এ আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহ‌ফি‌ল অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ।

প্রধান অতিথির বক্তব্যে কাজী মোঃ কাজিম উদ্দীন বলেন,বাঙালি জাতিকে একটি স্বাধীন বাংলাদেশ দিয়েছিলেন বলেই আজকে আমরা কথা বলতে পারছি। পাক-হানাদার বাহিনীর দোসররা সরযন্ত্রের মাধ্যমে ১৫ই আগষ্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সহ স্বপরিবার কে হত্যা করে স্বাধীন বাংলাদেশের মহানায়ক কের নেত্বৃত্ব ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস মুছে ফেলতে চেয়েছিলো। কিন্তু সেই ঘাতকরা তা পারেনি, আজ কে তাদের বিচার হয়েছে ফাশির রায় কার্য্যকর হয়। তিনি আরও বলেন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী ব্যাপক উন্নয়ন পরিকল্পনার মাধ্যমে দেশ কে এগিয়ে নিয়ে যাচ্ছে। যার সুফল জনগন এখন ভোগ করছে। যার ফলে আজকে আমরা মধ্যেম আয়ের দেশে উপনিত হয়েছি। আমী বন্দর উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক হয়েছি প্রয়াত শ্রমিক নেতা শুক্কুর মাহমুদ এর কারনে, তাই শ্রমিকলীগের সাংগঠনিক কার্য্যক্রমে সবসময় আমাকে পাশে পাবেন।

এ সময় জেলা জাতীয় শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কামাল উদ্দিন এর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মোঃ মাইনুউদ্দি আহমেদ বাবুল, সহ সভাপতি মোঃ হুমায়ুন আহমেদ, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান মুন্না, মজিবুর রহমান, মোঃ সবুজ সিকদার। এছাড়াও আরো উপস্থিত ছিলেন মোঃ কবির হোসেন, সাইয়ফুল ইসলাম জুয়েল, মোঃ কবির হোসেন, মোঃ সুমন মিয়া প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!