সোমবার, নভেম্বর ৩০, ২০২০

১৫ আগস্ট শোক দিবস উপলক্ষে হাজী মীরুর উদ্যোগে কুতুবপুরে বিভিন্ন এলাকায় নানান কর্মসূচী

 

স্টাফ রিপোর্টার  ( আরিফ হোসেন ) : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার নিহত পরিবারের সদস্যদের স্মরণে ১৫ আগস্ট শোক দিবস উপলক্ষে কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ জেলার সাবেক ফুটবল খেলোয়াড় তরুণসমাজের আইডল গরিব দুঃখী অসহায় দুঃখী মানুষের প্রিয় বন্ধু হাজী মীর হোসেন মিরুর উদ্যোগে কুতুবপুরের বিভিন্ন এলাকায় বৃক্ষরোপণ দোয়া মিলাদ মাহফিল ও তবারক বিতরণে অংশগ্রহণ করেন।

১৫ ই আগস্ট শনিবার কুতুবপুরের ১০ টির বেশি চটে গিয়ে মিলাদ মাহফিল তবারক বিতরণ অংশগ্রহণ করেন।

মিলাদ ও দোয়া মাহ‌ফি‌লে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌ন ও তার প‌রিবা‌রের সকল শহীদ সদস‌্যদের আত্মার শা‌ন্তি কামনা, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এবং তার প‌রিবা‌রের সবার  দীর্ঘায়ু কামনা ক‌রে দোয়া এবং নারায়ণগঞ্জ ৪ আস‌নের এম‌পি শামীম ওসমান পুত্র অয়ন ওসমান অসুস্থ থাকায় তার দ্রুত সুস্থতা কামনা ক‌রে বি‌শেষ দোয়া করা হয়।

এ সময় হাজী মীরু বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেছে এই জাতি। ইতিহাসের কলঙ্ক একটি দিন আমাদের জন্য খুব লজ্জাজনক যার জন্য এই স্বাধীনতা পাওয়া তাকেই তারা হত্যা করল। সেই ধানমন্ডির ৩২ নম্বর বাড়িতে পড়েছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ও তার পরিবারের নিথর দেহ গুলো।আমি এই শোক দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!