বঙ্গবন্ধুর ৪৫ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবলীগ নেতা দ্বীন ইসলাম এর উদ্যোগে মিলাদ ও দোয়া

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে উত্তর রসুলপুর এলাকায় কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা দ্বীন ইসলাম এর উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মিলাদ ও কাঙ্গালি ভোজ এর আয়োজন করা হয়।

শনিবার (১৫ ই আগস্ট) বিকাল ৩ টায় উত্তর রসুলপুর এলাকায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।উক্ত মিলাদ ও দোয়া আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফতুল্লা থানা যুবলীগের সংগ্রামী সভাপতি মীর সোহেল আলী।

মিলাদওদোয়ামাহ‌ফি‌লে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌ন ও তার প‌রিবা‌রের সকল শহীদ সদস‌্যদের আত্মার শা‌ন্তি কামনা, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এবং তার প‌রিবা‌রের সবার  দীর্ঘায়ু কামনা ক‌রে দোয়া এবং নারায়ণগঞ্জ ৪ আস‌নের এম‌পি শামীম ওসমান পুত্র অয়ন ওসমান অসুস্থ থাকায় তার দ্রুত সুস্থতা কামনা ক‌রে বি‌শেষ দোয়া করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান পিন্টু, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান হক, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক মুন্সি সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং এলাকায় মুরুব্বি গন্যমান্য ব্যাক্তিবর্গ গণ।

Shares