মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মাসদাইর এলাকার যুবলীগ নেতা মোঃ মিজানুর রহমান মিজান ও এলাকা বাসির উদ্যোগে মিলাদ ও দোয়া

 

স্টাফ রিপোর্টার : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মাসদাইর এলাকার যুবলীগ নেতা মোঃ মিজানুর রহমান মিজান ও এলাকা বাসির উদ্যোগে আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহ‌ফি‌ল অনুষ্ঠ‍ানের আয়োজনে করা হয়। উক্ত অনুষ্ঠ‍ানে সভাপতিত্ব করেন মাসদাইর এলাকার যুবলীগ নেতা মোঃ মিজানুর রহমান( মিজান)।

শনিবার (১৫ আগস্ট) বিকেল টায় নারায়ণগঞ্জ ফতুল্লা বৃহওম পশ্চিম মাসদাইর প্রাইমারি স্কুল প্রাঙনে এ আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহ‌ফি‌ল অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,এনায়েতনগর ইউনিয়ন পরিষদের সাধারণ সম্পাদকঃ কামাল চৌধুরী।

প্রধান অতিথির ব্যক্তবে কামাল চৌধুরী বলেন, ১৫ ই আগস্ট ইতিহাসের বেদনাবিধুর ও বিভীষিকাময় একটি দিন।১৯৭৫ সালের এ দিনে সংঘটিত হয়েছিল ইতিহাসের এক কলঙ্কিত অধ্যায়।স্বাধীন বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে হত্যা করেছিল সেনাবাহিনীর কিছু উচ্ছৃঙ্খল ও বিপথগামী সদস্য।আমাদের হৃদয়ে শোক আর কষ্টের দীর্ঘশ্বাস হয়ে।আমরা গভীর শোক ও শ্রদ্ধায় শ্রেষ্ঠ সন্তানকে স্মরণ করে।দিবসটি যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যে পালন করি ।

অনুষ্ঠানে সভাপতিত্বের ব্যক্তবে যুবলীগ নেতা মোঃ মিজানুর রহমান মিজান বলেন,১৫ ই আগস্ট শোক দিবস বাংলাদেশে পালিত একটি জাতীয় দিবস। প্রতিবছরের ১৫ই আগস্ট জাতীয় ও রাষ্ট্রীয়ভাবে এ দিবসটি শোকের সাথে পালন করা হয়। এ দিবসে কালো পতাকা উত্তোলন ও বাংলাদেশের জাতীয় পতাকা অর্ধনিমিত রাখা হয়।আমি এই মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ও তার পরিবারের যারা মৃত্যুবরণ করেছেন তাদের সকলের আত্মার মাগফেরাত কামনা করি ।

মিলাদ দোয়া মাহফিলে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌ন ও তার প‌রিবা‌রের সকল শহীদ সদস‌্যদের আত্মার শা‌ন্তি কামনা, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এবং তার প‌রিবা‌রের সবার  দীর্ঘায়ু কামনা ক‌রে দোয়া এবং নারায়ণগঞ্জ ৪ আস‌নের এম‌পি শামীম ওসমান পুত্র অয়ন ওসমান অসুস্থ থাকায় তার দ্রুত সুস্থতা কামনা ক‌রে বি‌শেষ দোয়া করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,৭,৮,৯ ওয়াডের সভাপতিঃ মতিউর রহমান প্রধান ও সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল,৭ নং ওয়াডের মেম্বার জাকারিয়া জাকির, শাজাহান মাদবর, আলাউদ্দিন মাহাজন, খিজির আহামেদ।

এ সময়  আরো উপস্থিত ছিলেন, যুবলীগের নেতা মোঃ মন্টু,আবদুল গাফফার,মোঃ আশরাফ,টিটু,মোক্তার,ফয়েজ,মোঃ মিন্টু,ইমু, মাসুম ও অন্যান্য দলীয় সংগঠনের নেতাকর্মী সহ  এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!