শনিবার, নভেম্বর ২৮, ২০২০

সিদ্ধিরগঞ্জে মিনি পতিতলায় শাপলা গেস্ট হাউজে পুলিশের হানা : নারীসহ আটক-৮

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় শাপলা গেস্ট হাউজ নামক মিনি পতিতালয়ে পুলিশ অভিযান চালিয়ে ১ নারী ও ৭ জন খদ্দেরকে আটক করে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকাস্থ সামাদ বানু শপিং কমপ্লেক্সে ৫ তলায় পুলিশ এ অভিযান চালিয়ে তাদের আটক করে। আটকরা হলো, আতিকুর রহমান (৪৬), মাসুদ রানা (৪০), নাজমুল হোসেন (২৬), ফুকা মিয়া (২৫), শাহ আলম (৩৯), হুমায়ূন কবির (৪৩), মামুন খান (৩৩) ও শিরিনা আক্তার রিয়া (৪০)।

স্থানীয়রা জানায়, সাইনবোর্ড এলাকাটি জনবহুল আবাসিক স্থান হলেও সঙ্গবদ্ধ একটি দেহব্যবসায়ী চক্র সামাদ বানু শপিং কমপ্লেক্সে একটি ফ্লোর ভাড়া নিয়ে শাপলা গেস্ট হাউজ নাম করণ করে মার্কেট মালিকের সহায়তায় দীর্ঘদিন ধরে অসামাজিক কাজ চালিয়ে আসছে। ইতিপূর্বে র‌্যাব ও পুলিশ একাধিকবার এ গেস্ট হাউজে অভিযান চালিয়ে বিভিন্ন বয়সী নারী ও খদ্দেরকে আটক করে। তার পরও চক্রটি তাদের কাজ বন্ধ করেনি।

অভিযানের নেতৃত্বদানকারি সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, সাইনবোর্ড এলাকায় শাপলা গেস্ট হাউজে অসামাজিক কার্যকলাপ চলছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় এক নারীসহ ৮ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!