মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শ্রমিকলীগের প্রস্তুতি সভা

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শ্রমিকলীগের  উদ্যোগে  ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠ‍ানের আয়োজনে করেন।

বুধবার ( আগষ্ট) নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগের কার্যালয়ে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভার প্রধান আলোচক জাতীয় শ্রমিকলীগের উপদেষ্টা,বন্দর আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন বলেন,এই মাস শোকের মাস।১৫ আগষ্ট আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী। শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে শিকদারের সভা আয়োজনের জন্য আপনারা আজ এখানে প্রস্তুতি সভা ডেকেছেন।আপনারা জেলা,মহানগর,যুব, মহিলা শ্রমিকলীগ থেকে যথাযথভাবে ১৫ আগষ্ট পালন করবেন।

নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মাইনুদ্দীন আহমেদ বাবুল বলেন,এই মহামারি করোনা ভাইরাসে আমরা বসে নেই।বিভিন্ন কাজ করে যাছি।সাধারন মানুষকে সাহায্যের পাশাপাশি আমাদের লীয় নেতাকর্মীরে ত্রান দিয়ে সাহায্য করছি। আমাদের মহানগর সাধারন সম্পাদক একটা অবজেকশন দিয়েছেন।মহানগর নতুন আহবায়ক কমিটির জন্য আমি ৭ দিন সময় দিয়েছিলাম তারা তা দিতে পারেনি। আমরা এই মহামারি অনেক কাজ করেছি যদি তার পরও আমাদের নামে কোন সমালোচনা আসে তাহলে আমাদের কিছু করার নাই।

শ্রমিকলীগের নেতা সবুজ শিকদারের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃকামাল হোসেন,সাধারন সম্পাদক মাইনুদ্দীন আহমেদ বাবুল,সহ-সভাপতি শহিদুল্লা,জাকির হোসেন ছুন্নু,মহানগর সহ-সভাপতি আলী হোসেন,বন্দর থানা শ্রমিকলীগের সহ-সভাপতি মোজ্জামেল হক,মুক্ত গার্মেন্টস কেন্দ্রীয় সভাপতি জুয়েল প্রধান,সোনালি ব্যাংক শাখার সাধারন সম্পাদক মোখলেসুর রহমান,মুজিবুর রহমান,সাঈদ মুক্তার হোসেন,মোঃশাহ আলম,রমিজ উদ্দীন বেপারী,মোঃজাহাঙ্গীর সহ মহিলা শ্রমিকলীগ,যুব শ্রমিকলীগ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!