বুধবার, ডিসেম্বর ২, ২০২০

সোনারগাঁয়ের থেকে ৫ মাদক ব্যবসায়ী আটক ২৫,৪০০ পিস ইয়াবা উদ্ধারসহ মাইক্রোবাস জব্দ

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ মেঘনা ব্রীজ এলাকায় গোপন তথ্যের ভিত্তিতে (৫ আগস্ট) দুপুর ২ টার সময় র‌্যাবের চেকপোষ্টের মাধ্যমে কক্সবাজার থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস তল্লাশী করে ২৫,৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা পাচারের দায়ে ০৩ নারীসহ ০৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলো ১ মোঃ রাজু (৪২), ২ হায়দার (২৮), ৩ মোছাঃ কল্পনা (২৭) ৪ মাহমুদা আক্তার রেশমা (২২)।

এ সময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত মাইক্রোবাস ও জব্দ করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ রাজু’র বাড়ি টাঙ্গাইল জেলার মির্জাপুর থানাধীন লতিফপুর এলাকায় এবং হায়দারে’র বাড়ি মাদারীপুর জেলার সদর থানাধীন মিলারচর এলাকায়।

এছাড়া মাদক ব্যবসার সাথে জড়িত অপর ০৩ নারী মোছাঃ কল্পনা ও মাহমুদা আক্তার রেশমা’দের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন আকসিনা এলাকায়। গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ জানা যায় আসামীরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাইক্রোবাসে বিভিন্ন আনন্দ ভ্রমনের নামে যাত্রী পরিবহনের আড়ালে অভিনব কায়দায় ইয়াবা কক্সবাজার থেকে আনয়ন করে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!