বুধবার, নভেম্বর ২৫, ২০২০

কুতুবপুরে সাংসদ শামীম ওসমানের পক্ষে প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ বিতরণ করলেন মানবতার ফেরিওয়ালা আব্দুল মালেক মুন্সী

 

নারায়ণগঞ্জ কথাঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সাংসদ জননেতা একেএম শামীম ওসমানের পক্ষে নগদ এক হাজার টাকা করে অর্ধশতক প্রতিবন্ধীদের মাঝে বিতরণ করলেন মালেক সংসদের প্রতিষ্ঠাতা ও যুবলীগ নেতা মানবতার ফেরিওয়ালা গরিব দুঃখী অসহায় মানুষের প্রাণ প্রিয় বন্ধু আব্দুল মালেক মুন্সী।

বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেল পাঁচটায় প্রতিবন্ধীদের মাঝে এ নগদ অর্থ বিতরণ করা হয়।এসময় অর্থ বিতরন কালে প্রধান অতিথি হিসেবে ছিলেন কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আব্দুল খালেক মুন্সি।

এ সময় খালেক মুন্সি বলেন,আজকের যেই আয়োজন টা সত্যি অনেকটাই ব্যতিক্রম অসহায় প্রতিবন্ধীদের কে নিয়ে আজকের এই আয়োজন। যাদের রোজগার করার মত কোন সামর্থ্য নেই আজ সেই সকল প্রতিবন্ধীদের কে নগদ এক হাজার টাকা করে ঈদ উপহার দিলেন আমার ছোট ভাই মালেক আমার ভাই বলে বলতেছি তাই না ওকে এলাকায় দাদা হাতের নামে চেনে সবাই। মানুষের কষ্ট দেখলে ও সব সময় পাশে দাঁড়িয়েছে।

আমাদের পুরো পরিবারটি আওয়ামী রাজনীতির সাথে জড়িত আমার বাবা একজন ফ্রিডম ফাইটার ছিলেন আল্লাহ তায়ালার অশেষ রহমতে এখনো তিনি বেঁচে আছেন। এই করো না মহামারী দূর্যোগকালীন সময়ে আমাদের পরিবার অসহায় দারিদ্র গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছে বিশেষ করে আমার ছোট ভাই মালেক যে নিজে অসুস্থ অবস্থায় ও মানুষের পাশে দাঁড়ানোর থেকে একচুল পরিমাণে সরে যায়নি। সকলের কাছে দোয়া চাচ্ছি যাতে করে আমার পরিবার সব সময় অসহায় দুঃখী মানুষের পাশে থাকতে পারে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!