জেলা ট্রাক ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন কমিটি ঘোষণা

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ জেলা ট্রাক ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং ঢাকা-২৫৫৮ এর কমিটির সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মানিক অসুস্থতার কারণে স্বেচ্ছায় অব্যাহতি দেওয়ার কারণে সংগঠনের সাধারণ সম্পাদক পদটি শূন্য হওয়ার কারণে ও সহ-সভাপতি পদে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। 

শনিবার (২৫ জুলাই) বিকেল বেলায় ফতুল্লা পঞ্চবটি ট্রাক ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং ঢাকা-২৫৫৮ এর টার্মিনাল কার্যালয় কমিটির সভাপতি খাদেম ছানাউল্লাহ সভাপতিত্বে পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করা হয়েছে।   

নতুন কমিটির নাম গুলো হলো,কার্যকরি কমিটির সভাপতি খোরশেদ আলম, সহ সভাপতি এস টি আলমগীর সরকার, মজিবুর রহমান,সাধারন সম্পদক বজলুর রহমান রিপন,যুগ্ম। সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু,সহ  যুগ্ম। সাধারণ সম্পাদক ফিরোজ আলম বকুল,মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আল মামুন সরকার, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম পলাশ,দপ্তর সম্পাদক এনায়েত হোসেন, প্রচার সম্পাদক সাজ্জাত হোসেন, ক্রীড়া সম্পাদক সম্পাদক সাজ্জাত হোসেন, ক্রীড়া সম্পাদক আব্দুল আলীম শেখ, কার্যকরী সদস্য মো.শাহজাহান খাঁন, মাকসুদুর রহমান, জুয়েল মিয়া, মোক্তার হোসেন, সবুজ হোসেন পিন্ন প্রমুখ।  

কমিটির সভাপতি খাদেন সানাউল্লাহ বলেন,  সাবেক সাধারণ সম্পাদক অসুস্থ থাকায় তার এই বর্তমান পদ থেকে অব্যহতি চেয়ে আমাদের কাছে আবেদন করে। আমরা তা বিবেচনা …

নারায়ণগঞ্জ জেলা ট্রাক ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নতুন কমিটিকে ফুলেল শুভেচ্ছা  দিয়ে বরণ করেন,মোবারক হোসেন রাজিব,ফারুক,সেলিম, করিম,তৌহিদ,রিপন,জুয়েল,তাহের,কাসেম, ইমন চান ম্যাংগো,মামুন ও রাশেদ সহ নেতৃবৃন্দ  প্রমুখ।   

Shares