Home আইন-আদালত সিদ্ধিরগঞ্জে ৮নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

সিদ্ধিরগঞ্জে ৮নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

0
সিদ্ধিরগঞ্জে ৮নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন
সিদ্ধিরগঞ্জে ৮নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই স্লোগান সামনে রেখে সিদ্ধিরগঞ্জের নাসিক ৮নং ওয়ার্ড এলাকায় সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং ।

শুক্রবার (২৪ জুলাই) বিকেল ৫টায় নাসিক ৮নং ওয়ার্ডর নতুন আইলপাড়া এলাকায় বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়। পাঠানটুলী পৌর কবরস্থান মসজিদের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল মাতব্বরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ফারুক,

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ৮ নং ওয়ার্ড বিট পুলিশিং অফিসার ইনচার্জ এস আই মোশারফ হোসেন, সহকারী ইনচার্জ এ এস আই মোঃ আব্দুর রহিম মিয়া, আরও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্ধিরগঞ্জ থানার মোঃ জুলহাস ভূঁইয়া ও মোঃ শাহ্আলম মিয়া সহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি ওসি মোঃ কামরুল ফারুক বক্তব্যে বলেন, অপরাধ নির্মুল করতে জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের সহযোগীতা প্রয়োজন। সাধারণ মানুষকে আর পুলিশের কাছে যেতে হবেনা। পুলিশই জনগণের কাছে ছুটে আসবে। আমাদের বিট পুলিশের কাজের জন্য এই বিটের ওয়ার্ডের মধ্যে দুই অফিসার ও একজন কনস্টেবল নিয়োগ দেয়া হয়েছে। এখানে প্রতিদিন তারা অফিস করবেন। এই ওয়ার্ডে তাদের কাজ হচ্ছে এলাকায় কারা মাদক ব্যবসা করে, মাদক সেবন করে, কারা ইভটিজিং করে এবং চাঁদাবাজি করে সেই তালিকা অনুযায়ী অপারেশন পরিচালনা করা হবে। এই অভিযোগ বক্সে কারোও অভিযোগ থাকলে নাম-ঠিকানা লিখে সেই অভিযোগ বক্সে রেখে যাবেন। প্রতিদিন এ অভিযোগ বক্স খোলা হবে। বক্সে যে কোন অপরাধির বিরুদ্ধে অভিযোগ দিবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here