নাঃগঞ্জ জাগ্রত সংসদের পাশে আমরা সব সময় থাকবো-কাউন্সিলর খোরশেদ ও শকু

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ জাগ্রত সংসদ একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। সংগঠনটি অল্প সময়ের ব্যবধানে সমাজ সেবামূলক বিভিন্ন কাজে নিজেদের যোগ্যতার পরিচয় দিয়ে আজ সকলের কাছে সুনাম অর্জন করেছে। তাই নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের পাশে আমি এবং নাসিকের সকল কাউন্সিলরবৃন্দরা সব সময় তাদের পাশে রয়েছি এবং ভবিষ্যতেও থাকবো প্রধান অতিথির বক্তব্যে মন্তব্য করেছেন সারা পৃথিবীতে বর্তমান পরিস্থিতিতে সুপরিচিত নাম নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।

শুক্রবার ২৪ জুলাই সন্ধ্যা ৬টায় নগরীর জামতলাস্থ হিরা ড্রাগন প্যালেস রেস্টুরেন্টে নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের বার্ষিক সাধারণ সভা-২০২০ এর প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর খোরশেদ আরো বলেন, জনপ্রতিনিধিদের অনুরূপ পাশাপাশি সহযোগী হিসেবে মহামারী করোনায় ক্ষতিগ্রস্থদের পাশে ছিলো রাগীব হাসান এর নেতৃত্বে নারায়ণগঞ্জ জাগ্রত সংসদ। জীবনের ঝুঁকিনিয়ে দেশের এই দূরসময়ে যেসব সংগঠন মানুষের জন্য কাজ করেছে তাদেও মধ্যে নারায়ণগঞ্জ জাগ্রত সংসদ অন্যতম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু বলেন, সমাজের সাধারণ মানুষের বিপদের সময় কাজ করার মত ব্যক্তি বা সংগঠন দেশের অনেক রয়েছে। কিন্তু মরণঘাতি করোনা কালে সাধারণ মানুষের পাশে থেকে সার্বিক উন্নায়মূলক এবং সেবামূলক কাজ করার ক্ষেত্রে নারায়ণগঞ্জ জাগ্রত সংসদ অন্যতম। সংগঠনটি বাংলাদেশের মধ্যে সর্বপ্রথম করোনায় কাজকরার জন্য এগিয়ে এসেছিলো। তারা নগরীতে মাক্স, হ্যান্ড স্যানেটাইজার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে আশানুরূপ। আমরা আশাকরি নারায়ণগঞ্জ জাগ্রত সংসদ তাদের কর্মদক্ষতায় একদিন নারায়ণগঞ্জ শুধু নয় সারা বাংলাদেশে সুনাম অর্জন করবে।

নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের সভাপতি মোঃ রাগিব হাসান ভূঁইয়া’র সভাপতিত্বে এবং সংসদের সাধারণ সম্পাদক মোঃ শাহারিয়ার সাঈদ অন্তর এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের সহ-সভাপতি মাসুক হাসান সজীব, সহ-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, অর্থ সম্পাদক মিশুক সাহা, সাংগঠনিক সম্পাদক নুরে আলম হৃদয়, সহ-সাংগঠনিক সম্পাদক ইরফান আহমেদ সাগর, সমাজ কল্যাণ সম্পাদক রায়হান আহম্মেদ, সাহিত্য সম্পাদক মাহিন আহমেদ রাহাত, ক্রিড়া সম্পাদক সুদীপ্ত চক্রবর্তী, দপ্তর ও প্রচার সম্পাদক মেহেবাজ ইসলাম জীবন, মহিলা সম্পাদক সনিয়া আক্তার, কার্যকরী সদস্য নবীর হোসেন বাবু, আবুল খায়েরসহ নেতৃবৃন্দ এবং সদস্যগন। আলোচনা সভা শেষে সংসদের ২০২০ সালের সম্ভাব্য বাজেট ঘোষণা করা হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares